কোরবানির জন্য গরু খুঁজছেন মোস্তাফিজ

প্রকাশ : ২৫ জুলাই ২০২০, ১১:০২ | আপডেট : ২৫ জুলাই ২০২০, ১১:২৪

সাতক্ষীরা প্রতিনিধি

করোনার প্রার্দুভাবের শুরু থেকেই সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়ায় নিজ বাড়িতেই রয়েছেন তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। করোনার সময়ে শরীর ফিট রাখতে নিজ বাড়িতেই কাজ চালিয়ে যাচ্ছেন এই তরুন ক্রিকেটার। এক সপ্তাহ পর পবিত্র ঈদুল আজহা। এলাকাবাসীসহ সকল ভক্তদের সব সময়ই আগ্রহের কেন্দ্রবিন্দু মোস্তাফিজ। প্রতি বছরের ন্যায় এবার মোস্তাফিজ ঈদে কোরবানি দিচ্ছেন সেটা নিশ্চিত। তবে কোরবানির জন্য বাড়িতে থাকা মহিষটা নিশ্চিত হলেও এখনো গরু খুঁজে পায়নি মোস্তাফিজ।

কোরবানির জন্য গরু খুঁজছে মোস্তাফিজুর রহমান। তবে করোনা পরিস্থিতিতে গরু পাওয়া না গেলে বাড়িতে থাকা মহিষটাই কোরবানি করবেন মোস্তাফিজ। এমন তথ্য জানিয়েছেন মোস্তাফিজুর রহমানের ঘনিষ্ট ও বাল্যবন্ধু হাফিজুর রহমান হাফিজ। 

মোস্তাফিজুর রহমানের বাল্যবন্ধু হাফিজুর রহমান হাফিজ বলেন, প্রতিবছরই মোস্তাফিজ গরু কোরবানি করে। তবে বর্তমানে করোনার সময়ে বাড়ি থেকে বের হচ্ছে না। এখনো কোরবানির গরু কেনা হয়নি। তবে গরু খুঁজছে মোস্তাফিজ। বলেছে, পছন্দমত গরু না মিললে বাড়িতে থাকা মহিষ কোরবানি করা হবে। আর গরু পাওয়া গেলে গরু ও মহিষ দুটোই কোরবানি করবে।

হাফিজ বলেন, মোস্তাফিজ এক লাখ ৬০-৭০ হাজার টাকার মূল্যের গরু খুঁজছে। বিভিন্নস্থানে কথাবার্তা চলছে, তবে এখনো তেমন সন্ধান মেলেনি।

মোস্তাফিজুর রহমানের মেঝো ভাই মোকলেছুর রহমান পল্টু জানান, এখনো কোরবানির জন্য গরু কেনা হয়নি। গরু খোঁজা হচ্ছে। বড়িতে থাকা মহিষ কোরবানি করছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আমি জানি না। মোস্তাফিজ এখনও কিছু বলেনি।

পিডিএসও/এসএম শামীম