মিনহাজুল ইসলাম, চট্টগ্রাম থেকে

  ৩১ জানুয়ারি, ২০২০

চট্টগ্রামে ফেবিয়ান গ্রুপের প্রীতি ম্যাচ

খেলোয়াড়দের সঙ্গে ফেবিয়ান গ্রুপের কর্মকর্তারা

বাংলাদেশ মহিলা ক্রীড়া কমপ্লেক্স চট্টগ্রামের মাঠে ফেবিয়ান গ্রুপের ঢাকা বিভাগীয় লিয়াজু অফিসের সঙ্গে ফেবিয়ান গ্রুপ চট্টগ্রাম হেড অফিসের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে জয় পেয়েছে চট্টগ্রাম হেড অফিস। শুক্রবার সকাল ৮টা ৩০ মিনিট থেকে বেলা ১২টা ২৫ মিনিট পর্যন্ত খেলা চলে।

চট্টগ্রামে ফেবিয়ান গ্রুপ প্রীতি ক্রিকেট ম্যাচের এই প্রতিযোগিতায় ফেবিয়ান গ্রুপ হেড অফিসের মধ্যে অংশ নেন— ফেবিয়ান গ্রুপের পরিচালক মাইদুল ইসলাম, তাওহীদুল ইসলাম চৌধুরী, শফিকুল ইসলাম, আনোয়ার আজীম, নাছিম উদ্দীন, ইমতেয়াজ ফেরদৌস, মাহবুল আলম, রাহাত, ইউনুস আরী, ফেরদৌস হোসাইন, মনজুর হোসেন, ফারুখ ও ইকবাল প্রমুখ।

ঢাকা বিভাগীয় লিয়াজু অফিসের মধ্যে অংশ নেন—মাজহারুল ইসলাম, রিফাত ইসলাম, কামরুল হক, সাইফুল্লাহ বিন ওবায়েদ, মেহেদী হোসাইন, সাদ্দাম হোসাইন, রাশেদুল হাসান, সাজ্জাদ হোসাইন আকিব, শামীম হোসাইন, সেলিম তালুকদার, স্বপন কুমার বিশ্বাস ও শাহ আলম মিয়া প্রমুখ।

চট্টগ্রাম ফেবিয়ান গ্রুপ হেড অফিস দলের পক্ষে ক্যাপ্টেন মাইদুল ইসলামসহ কয়েকজন ব্যাটিংয়ে অংশ নেন। ঢাকা বিভাগীয় লিয়াজু অফিস দলের ক্যাপ্টেনের দায়িত্ব পালন করেন মাজহারুল ইসলাম।

প্রথমে ব্যাট করতে নেমে ঢাকা বিভাগীয় লিয়াজু অফিস নির্ধারিত ৩ ওভার বাকি অলআউট হয়ে ১১০ রান সংগ্রহ করে। দলের পক্ষে কামরুল ২৯ রান, মেহেদী হাসান ১৯ রান, শামীম ১০ রান করে। ফেবিয়ান হেড অফিসের পক্ষে ২টি করে উইকেট নেন মাইদুল ইসলাম ও মাহবুব। শফিক ৩ উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে ফাবিয়ান গ্রুপ হেড অফিস ৩ ওভার বাকি থাকতে জয় লাভ করেন। দলের পক্ষে আনোয়ার ২৬ রান, নিজাম ১৭ রান ও ইমতিয়াজ ১৭ রান নিয়েছে। ঢাকা বিভাগীয় লিয়াজু অফিস পক্ষে পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন সাদ্দাম এবং মনজু। শামীম ৩ উইকেট নিয়েছেন।

সকালে খেলা শুরুর আগে দু’দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন ফেবিয়ান গ্রুপের পরিচালক ফাহমিদা ইসলাম, জিম আলী হোসাইন, এজিম সূর্য সেন ও জাহিদুল ইসলাম প্রমুখ। তারা খেলা শেষে উভয় দলের হাতে ট্রফি তোলে দেন। ম্যাচ সেরা হন যৌৎভাবে আনোয়ার ও কামরুল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রীতি ম্যাচ,চট্টগ্রাম,ফেবিয়ান গ্রুপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close