বাংলাদেশ কি পারবে হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে?

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১০:৫৭ | আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১৫:০৪

অনলাইন ডেস্ক
আজ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে নামছেন টাইগাররা

পাকিস্তানের কাছে প্রথম দুই ম্যাচে পরাজিত হওয়ায় ইতোমধ্যে টি-টোয়েন্টি সিরিজ হেরে গেছে বাংলাদেশ। তবে হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোর মিশন নিয়ে সোমবার সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে নামছেন টাইগাররা। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৩টায় শুরু হবে দুদলের লড়াই।

প্রথম দুই টি-টোয়েন্টিতে যথাক্রমে ৫ ও ৯ উইকেটে হারে বাংলাদেশ। প্রথম ম্যাচে ৫ উইকেটে ১৪১ রান করেও বোলারদের নৈপুণ্যে লড়াই করেছিলেন টাইগাররা। শেষ ওভারে গিয়ে ম্যাচ জিততে হয় পাকিস্তানকে। কিন্তু দ্বিতীয় ম্যাচে লড়াইয়ের ছিটেফোঁটাও দেখাতে পারেনি বাংলাদেশ।

প্রথম দুই ম্যাচের স্মৃতি ভুলে জয় দিয়ে পাকিস্তানের প্রথম পর্ব শেষ করতে মরিয়া লাল-সবুজ জার্সিধারীরা। লাহোরে বাংলাদেশের পেসার শফিউল ইসলাম সাংবাদিকদের বলেন, এখন আমাদের ভুলগুলো সংশোধন করা এবং ভালো কিছু নিয়ে সফর শেষ করার সময় এসেছে।

তিনি আরও বলেন, পাকিস্তান আমাদের চেয়ে ভালো ক্রিকেট খেলেছে। আমরা মাঠে কিছু ভুল করেছি। প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে লড়াই করেছিলাম। কিন্তু দ্বিতীয় ম্যাচে বাবর ও হাফিজ ভালো ক্রিকেট খেলে আমাদের লড়াই থেকে ছিটকে দেয়। আশা করছি, আজ আমরা ভালো ক্রিকেট খেলব এবং জিততে পারব।

পিডিএসও/হেলাল