reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০২০

যেসব চ্যানেল দেখাবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২২ জানুয়ারি রাতে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল। এবারের বাংলাদেশ-পাকিস্তান সিরিজ হবে তিন ভাগে। সিরিজের সবগুলো ম্যাচই উপভোগ করতে পারবেন একাধিক টিভি চ্যানেলে।

বাংলাদেশে এই সিরিজের সম্প্রচার করবে বেসরকারি টিভি চ্যানেলে গাজী টিভি (জিটিভি) ও বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। এছাড়াও দেশ-বিদেশের অন্যান্য টিভি চ্যানেলেও দেখা যাবে এই সিরিজের খেলা। এসব চ্যানেল হচ্ছে—পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস, স্কাই স্পোর্টস, ফক্স স্পোর্টস ও উইলো টিভি। অনলাইন এবং ইউটিউবেও খেলা দেখার সুযোগ থাকছে ক্রিকেটপ্রেমীদের জন্য। ইউটিউব চ্যানেল র‍্যাবিটহোলে লাইভ স্ট্রিমিং করে খেলা দেখতে পারবেন।

প্রথম পর্যায়ে লাহোরে ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এরপর দ্বিতীয় পর্বে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট গড়াবে। ৩ এপ্রিল করাচিতে গড়াবে একমাত্র ওয়ানডে। একই মাসের ৫ তারিখে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ-পাকিস্তান,টি-টোয়েন্টি সিরিজ,চ্যানেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close