reporterঅনলাইন ডেস্ক
  ১৫ নভেম্বর, ২০১৯

আগারওয়ালের ডাবল সেঞ্চুরি

ভারতের রানের চাপে বাংলাদেশ

বাংলাদেশ-ভারতের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ ইন্দোর টেস্টে রানের পাহাড় গড়ে তুলছে ভারত। শুক্রবার দ্বিতীয় দিন শেষে তাদের সংগ্রহ ৬ উইকেটে ৪৯৩ রান।

প্রথম ইনিংসে বাংলাদেশ অলআউট হয়েছিল ১৫০ রানে। এই হিসাবে ৩৪৩ রানের লিডে রয়েছে বিরাট কোহলিরা। শনিবার সকালে হয়তো আর কিছু রান করে ছেড়ে দিবে ভারত। এরপর লড়তে হবে বাংলাদেশের ব্যাটসম্যানদের।

প্রথম ইনিংসে মুমিনুল হকরা যেভাবে ব্যাটিং করেছে দ্বিতীয় ইনিংসেও তেমন হলে ইনিংস ব্যবধানে হারতে পারে বাংলাদেশ।

এর আগে গতকাল বৃহস্পতিবার ১ উইকেটে ৮৬ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছিল ভারত। দিন শেষে আগারওয়াল ৩৭ ও পূজারা ৪৩ রান করে অপরাজিত ছিলেন। পূজারা আজ ব্যক্তিগত ৫৪ রানে অলআউট হলেও ডাবল সেঞ্চুরি করেছেন মায়াঙ্ক আগারওয়াল।

আগারওয়ালের ব্যক্তিগত রান তখন ১৯৬। এমন সময় মেহেদী হাসান মিরাজের বলে ওয়াইড লং অন দিয়ে ছক্কা হাঁকিয়ে ডাবল সেঞ্চুরি করেছিলেন তিনি। ৩৩০টি বল খেলে ২৮টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ২৪৩ রান করে ফেরেন আগারওয়াল।

দলীয় ৪৩২ রানে মিরাজের বলে ছক্কা হাঁকাতে গিয়ে ডিপ মিডউইকেটে রাহির হাতে ক্যাচ হন তিনি। টেস্টে এই দ্বিতীয়বার ডাবল সেঞ্চুরি করলেন আগারওয়াল। এর আগে গত মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২১৫ করেছিলেন তিনি।

এছাড়া অজিঙ্কা রাহানে করেন ৮৬ রান। বাংলাদেশ যে ৬টি উইকেট নিয়েছে তার মধ্যে আবু জায়েদ রাহি নিয়েছেন ৪টি উইকেট। বাকি দুইটির মধ্যে ১টি মিরাজ ও ১টি ইবাদত নেন।

সংক্ষিপ্ত স্কোর : ফল : দ্বিতীয় দিন শেষে ৬ ‍উইকেটে ৩৪৩ রানের লিডে ভারত। বাংলাদেশ প্রথম ইনিংস : ১৫০ (৫৮.৩ ওভার)

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ-ভারত,টেস্ট ম্যাচ,মায়াঙ্ক আগারওয়াল,ডাবল সেঞ্চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close