reporterঅনলাইন ডেস্ক
  ১৫ নভেম্বর, ২০১৯

বাড়ছে লিড, বাড়ছে ভয়

বললে ভুল হবে না টেস্টে আজ টি-টুয়েন্টি স্টাইলে খেলছেন মায়াঙ্ক-রাহানে। ক্রিজে ব্যাটসম্যানরা সেট হয়ে গেলে কতটা ভয়ঙ্কর হতে পারেন—তাই দেখাচ্ছেন ভারতের এই দুই ব্যাটসম্যান। পাত্তাই দিচ্ছেন না টাইগার বোলারদের। যেই বল করতে আসছেন তাকেই বেধড়ক পেটাচ্ছেন তারা।

দেখতে দেখতে মায়াঙ্ক পৌঁছে গেছেন দেড়শ রানের উপরে; এদিকে রাহানে ধীরে ধীরে সেঞ্চুরির পথে হাঁটছেন। এই জুটিতে ভারত রান পেয়েছে দেড়শর বেশি। সেই সঙ্গে বড় লিডের পথে আছে স্বাগতিকরা।

দিনের শুরুর ধাক্কা সামলে ১৮৩ বলে ১৫ চার ও এক ছক্কায় ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি পূর্ণ করেন ডানহাতি ব্যাটসম্যান মায়াঙ্ক। এই সেঞ্চুরি তিনটি এলো সবশেষ ৫ ইনিংসেই। তার এই সেঞ্চুরির উপর ভর করে বড় লিডের পথে ভারত।

অথচ সেঞ্চুরির আগেই ফিরতে হতো মায়াঙ্ককে। আগের দিন ৩২ রানে মায়াঙ্কের সহজ ক্যাচ ফেলেছিলেন ইমরুল কায়েস। আজ ৮২ রানে আম্পায়ার এলবিডব্লিউ দিলেও রিভিউ নিয়ে টিকে যান মায়াঙ্ক।

বাংলাদেশের ১৫০ রানের জবাবে প্রথম দিন শেষে ভারতের সংগ্রহ ছিল ১ উইকেটে ৮৬ রান। মায়াঙ্ক আগারওয়াল ৩৭ ও পুজারা ৪৩ রান নিয়ে হলকার স্টেডিয়ামে আজ দ্বিতীয় দিনের খেলা শুরু করেন; কিন্তু দিনের শুরুতেই ভারতীয় শিবিরে হানা দেন আবু জায়েদ রাহী। ৭২ বলে ৫৪ রান করা পুজারাকে ফেরান তিনি।

এরপর উইকেটে আসেন অধিনায়ক বিরাট কোহলি; কিন্তু উইকেটে নেমে থিতু হতে পারেননি ভারতীয় কাপ্তান। রাহীর বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে কোনো রান করেই ফিরে যান এই ব্যাটসম্যান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভয়,লিড,সেঞ্চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close