reporterঅনলাইন ডেস্ক
  ০৪ নভেম্বর, ২০১৯

বিমান দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন ফুটবলাররা

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওমান যাওয়ার কথা ছিল জাতীয় দলের ফুটবলারদের

বাংলাদেশ জাতীয় দলের ফুটবলার খেলোয়াড়েরা বিমান দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন। বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ফিরতি ম্যাচ খেলতে রোববার রাতে ওমানের উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল মামুনুল ইসলাম, আশরাফুল রানাদের।

বাংলাদেশ বিমানের বিজি ০২১ ফ্লাইটে যাওয়ার কথা ছিল ওমানে। রাত সাড়ে ৯টায় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ফুটবলার ও কর্মকর্তারা। বোর্ডিং ও অন্যান্য আনুষঙ্গিক কার্যক্রম শেষ হওয়ারও দুই ঘণ্টা পরে বিমান ছাড়ে। এমনিতেই যান্ত্রিক ত্রুটির কথা বলে বিমানটি দেরিতে ছাড়ে। কিন্তু এক দফা সমস্যাগুলো সমাধান করে বিমানটি আকাশে ওড়ার পরও শুরু হয় আরেক দফা যান্ত্রিক ত্রুটি।

ওই সময় আকাশে ওড়া অবস্থাতেই বিমানে বৈদ্যুতিক গোলযোগ দেখা দেয়। শেষ পর্যন্ত প্রায় এক ঘণ্টা আকাশে ওড়ার পর বাধ্য হয়ে পাইলট বিমানটি ঢাকায় ফেরত নিয়ে আসে। অবশ্য বাংলাদেশ দলের সব ফুটবলার ও কর্মকর্তা সুস্থ আছেন। এই সময় বিমানে থাকা ফুটবলাররা আতঙ্কিত হয়ে পড়েন। অনেকেই ভয়ে কান্নাকাটি শুরু করেন। আজ সোমবার আরেকটি ফ্লাইটে ওমানের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের।

বাংলাদেশ দল ১৪ নভেম্বর ওমানের আল সিব স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইয়ের চতুর্থ ম্যাচটি খেলবে। সেখানকার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতেই আগেভাগে ওমান যাওয়া বাংলাদেশের। কোচ জেমি ডে বর্তমানে ছুটি কাটাচ্ছেন যুক্তরাষ্ট্রে। আজ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে কোচের। একই সঙ্গে অধিনায়ক জামাল ভূঁইয়াও আছেন স্পেনে। স্প্যানিশ লা লিগায় ধারাভাষ্য শেষে আজ তার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিমান দুর্ঘটনা,জাতীয় ফুটবল দল,যান্ত্রিক ত্রুটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close