reporterঅনলাইন ডেস্ক
  ২৩ অক্টোবর, ২০১৯

পাকিস্তানে গেল নারী ক্রিকেটাররা

অফিসিয়াল ফটোসেশনে নারী ক্রিকেট দল

১১ দফা দাবিতে ক্রিকেট দলের শীর্ষ খেলোয়াড়রা ধর্মঘটের ডাক দেন গত সোমবার। একই সঙ্গে দাবি আদায় না হওয়া অবধি কোনো রকম ক্রিকেটীয় কার্যক্রমে তারা অংশগ্রহণ করবেন না বলে জানান সাকিব, তামিম, মুশফিকরা।

প্রথম দিনই নারী ক্রিকেট দলের খেলোয়াড়দের তাদের সাথে একাত্মতা ঘোষণা করে আন্দোলনে যোগ দেওয়ার আহ্বান জানান ধর্মঘটের মুখমাত্র সাকিব আল হাসান। তবে সাকিবের ডাকে সাড়া না দিয়ে বাংলাদেশ নারী ক্রিকেটাররা পাকিস্তান সফরে গিয়েছেন।

৩টি টি-টোয়েন্টি ও ২ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে মঙ্গলবার রাতে পাকিস্তানের উদ্দেশে উড়াল দেন নারী দলের খেলোয়াড়রা।

পাকিস্তান সিরিজের জন্য রওনা হওয়ার আগে এদিন অফিসিয়াল ফটোসেশনে অংশগ্রহণ করেছিলেন সালমা খাতুন, রুমানা আহমেদ, জাহানারা আলমরা। সেই পোস্ট নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন পেসার জাহানারা।

গত সোমবার ১১ দফা দাবি আদায়ের জন্য ধর্মঘটের ডাক দিয়ে সাকিব তার বক্তব্যের এক পর্যায়ে বলেন, হঠাৎ করে ধর্মঘটের ডাক দেওয়ায় আমরা এই আন্দোলনে মেয়েদের অন্তর্ভুক্ত করতে পারিনি। তবে তাদের যদি কোনো দাবি দাওয়া থাকে, তবে তোদের সাদরে আমন্ত্রণ জানাচ্ছি। আমি নিশ্চিতভাবে বলতে পারি, আমাদের মতো তাদেরও অনেক চাওয়া রয়েছে।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব আরো বলেন, তারা যদি এসে একাত্মতা প্রকাশ করে, তাহলে তাদের দাবি আমরা তুলে ধরতে পারব।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্মঘট,নারী ক্রিকেট দল,পাকিস্তান সফর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close