ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ১৩:২১ | আপডেট : ০৯ অক্টোবর ২০১৯, ১২:৪৬

ক্রীড়া ডেস্ক

ঢাকায় আর্জেন্টিনার বিপক্ষে আগামী ১৮ নভেম্বর আন্তর্জাতিক প্রীতি ম্যাচে খেলবে প্যারাগুয়ে। নিজেদের অফিশিয়াল টুইটার পেজে খবরটি নিশ্চিত করেছে প্যারাগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশন।

শুধু আর্জেন্টিনা নয়, ভেনেজুয়েলার বিপক্ষে ঢাকায় আরো একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার কথা জানিয়েছে প্যারাগুয়ে। এটি হবে ১৫ নভেম্বর। বাংলাদেশ ফুটবল ফেডারেশন ম্যাচ দুটির কথা নিশ্চিত না করলেও বলেছে এটি অনুষ্ঠানের জোর সম্ভাবনার কথা।

ঢাকায় আর্জেন্টিনা, প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা জাতীয় দলের সফর সম্পর্কে আলোচনা হয়েছে বলে জানান বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, ‘আনুষ্ঠানিকভাবে দেশগুলোর সঙ্গে আলোচনা চলছে। তারাও আগ্রহী, আমরাও আগ্রহী। তিনটি বিষয় নিয়ে এখনো আমরা কাজ করছি। এর মধ্যে অন্যতম দুটি বিষয় অর্থ ও নিরাপত্তা। আশা করি ১০ দিনের মধ্যেই চূড়ান্ত কিছু বলতে পারব।’

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘মুন্দো আলবিসেলেস্তে’ এ প্রীতি ম্যাচে লিওনেল মেসির খেলার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে। আর তাই যদি হয়, আট বছর পর বাংলাদেশের মাটিতে আবারও প্রীতি ম্যাচ খেলতে দেখা যাবে আর্জেন্টিনা ও দলটির সবচেয়ে বড় তারকাকে। ২০১১ সালের সেপ্টেম্বরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে মেসির নেতৃত্বে প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা।

প্যারাগুয়ে ফুটবল ফেডারেশনের অফিশিয়াল টুইটার পোস্টে বল হয়েছে, ‘অফিশিয়াল: নভেম্বরে আলবিরোজ্জাদের (প্যারাগুয়ে ফুটবল দলের নাম) প্রীতি ম্যাচ। বাংলাদেশে ভেনেজুয়েলা ও আর্জেন্টিনার মুখোমুখি হবে প্যারাগুয়ে।’

টুইটারে পোস্ট করা সূচি অনুযায়ী, ঢাকায় ১৫ নভেম্বর প্রথম প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হবে প্যারাগুয়ে। এরপর ১৮ নভেম্বর আর্জেন্টিনার মুখোমুখি হবে।

পিডিএসও/হেলাল