টি-টোয়েন্টি দলে আবারও চমক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩১ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪০

অনলাইন ডেস্ক

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্বের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাদ পড়েছেন বাঁহাতি ওপেনার সৌম্য সরকার, পেসার আবু হায়দার রনি ও তরুণ স্পিনার মেহেদী হাসান।

সিরিজের প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে সুপার ফ্লপ সৌম্য। জিম্বাবুয়ের সঙ্গে ৪ রান এবং আফগানিস্তানের বিপক্ষে রানের খাতাই খুলতে পারেননি। সঙ্গত কারণে দল থেকে ছিটকে গেছেন তিনি।

এ পর্বে দুটি ম্যাচ খেলবে টাইগাররা। এজন্য দলে ডাক পেয়েছেন বাঁহাতি ওপেনার নাঈম শেখ ও লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। এ নিয়ে প্রথমবারের মতো জাতীয় দলে অন্তর্ভুক্ত হলেন তারা।

আর প্রায় এক বছর পর বাংলাদেশ দলের দরজা খুলেছে বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর। তিনি সবশেষ লাল-সবুজ জার্সি পরেন ২০১৮ সালের সেপ্টেম্বরে। দলে কামব্যাক করেছেন রিভার্স সুইং তারকা রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

বাংলাদেশের স্কোয়াড : লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লব।

পিডিএসও/হেলাল