reporterঅনলাইন ডেস্ক
  ২৩ আগস্ট, ২০১৯

সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের কিশোরদের দুর্দান্ত শুরু

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে ভুটানকে উড়িয়ে প্রত্যাশিত জয় দিয়ে শুরু করেছে বাংলাদেশ। শুক্রবার ভারতের কল্যানীতে বাংলাদেশের কিশোররা ৫-২ গোলে হারিয়েছে ভুটানকে।

বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় ভুটানের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। ম্যাচ শুরুর ১৫তম মিনিটে এগিয়ে যায় বাংলাদেশ। সতীর্থের পাস পেয়ে হেডে বল জালে পাঠায় মিরাদ।অবশ্য গোল ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি বাংলাদেশ।

দুই মিনিট বাদে ফুবের কর্নার কিকে সমতায় ফেরে ভুটান। চার মিনিটের মাথায় আবারও এগিয়ে যায় বাংলাদেশ। এবারের গোলের নায়ক রহমান। ৩২তম মিনিটে দ্বিতীয় দফায় সমতায় ফিরে ভুটান। বিরতির আগমুহূর্তে স্কোরলাইন ৩-২ করে নেয় বাংলাদেশ।

শেষ মুহূর্তে আবারও গোল উৎসব শুরু করে বাংলাদেশের কিশোর মিরাদ। ৮৪তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে সে। আর শেষের দিকে যোগ করা সময়ে ডি-বক্সের বাইরে পাওয়া ফ্রি-কিক থেকে দুর্দান্ত এক গোল করে বাংলাদেশকে বড় জয় এনে দেয় বদলি হয়ে নামা বাবু।

এর আগে বুধবার আসরে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে ২-৩ ব্যবধানে হেরেছিল ভুটান। যে কারণে তাদের টুর্নামেন্টে টিকে থাকার সম্ভাবনা বেশ ক্ষীণ হয়ে গেল।

আগামী রোববার শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে বাংলাদেশের কিশোররা। পরে ২৭ আগস্ট নেপাল এবং ২৯ আগস্ট স্বাগতিক ভারতের মুখোমুখি হবেন তারা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাফ চ্যাম্পিয়নশিপ,কিশোর,ভুটান,সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close