reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জুলাই, ২০১৯

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দল ঘোষণা

চলতি মাসের শেষের দিকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। এই সফরকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সফরে দলে ফিরেছেন এনামুল হক বিজয় ও তাইজুল ইসলাম। তবে বাদ পড়েছেন আবু জায়েদ রাহী।

মঙ্গলবার রাজধানীর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এ দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

৩ বছর পর জাতীয় দলে তাইজুল ইসলাম ডাক পেলেও বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন টুর্নামেন্টে কোনো ম্যাচ খেলার সুযোগ না পাওয়া পেসার আবু জায়েদ রাহী। এদিকে ছুটিতে থাকায় দলের সঙ্গে নেই সাকিব আল হাসান ও লিটন দাস। এছাড়া শ্রীলঙ্কা সিরিজের জন্য টাইগারদের আপদকালীন কোচের দায়িত্ব পালন করবেন খালেদ মাহমুদ সুজন।

আগামী ১৭ জুলাই জাতীয় দলের প্রস্তুতি শুরু হবে। আর ২৩ জুলাই টাইগাররা শ্রীলঙ্কা সফরে যাবে। ২৬ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে। একই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ম্যাচও। ২৮ এবং ৩১ জুলাই অনুষ্ঠিত হবে পরের দুই ম্যাচ।

বাংলাদেশ দল

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মাহমুদুল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, এনামুল হক।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীলঙ্কা সফর,বাংলাদেশ দল ঘোষণা,বিসিবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close