reporterঅনলাইন ডেস্ক
  ১০ জুলাই, ২০১৯

ফুটবলকন্যা মার্জিয়া ও সাজেদা ডেঙ্গুতে আক্রান্ত

জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় ময়মনসিংহে ধোবাউড়া উপজেলার কলসিন্দুরের কন্যা মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডে তাদের ভর্তি করা হয়।

৭ দিন জ্বরে আক্রান্ত থাকার পর মঙ্গলবার সকালে কলসিন্দুর স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মালা রাণী সরকার তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

পরে খবর পেয়ে বুধবার সকালে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান ও জেলা প্রশাসক মো. মিজানুর রহমান হাসপাতালে দেখতে যান। এ সময় তারা মার্জিয়া ও সাজেদার খোঁজখবর নেন। তাদের চিকিৎসার বিষয়ে ডাক্তারদের সঙ্গে কথা বলেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক লক্ষী নারায়ণ মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, ফুটবলকন্যা দুজনের শরীরে প্রাথমিক পর্যায়ের ডেঙ্গু জ্বর পজেটিভ পাওয়া গেছে। চিকিৎসার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আপাতত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেই তাদের চিকিৎসা করা সম্ভব।

আজ রিপোর্ট হাতে পাওয়ার পর বিস্তারিত বলা যাবে। তবে ডেঙ্গু রোগী সম্পূর্ণ সুস্থ্য না হওয়া পর্যন্ত আশঙ্কা থেকে যায় বলেও জানান উপ-পরিচালক।

জ্বরে আক্রান্ত মার্জিয়া ও সাজেদা জানান, গত ২রা জুলাই তারা জ্বরে আক্রান্ত হন। পরে ৪ঠা জুলাই রক্ত পরীক্ষা শেষে তারা গ্রামের বাড়ি কলসিন্দুরে চলে আসেন। সোমবার রাতে তারা জানতে পারেন যে, তাদের ডেঙ্গু জ্বর হয়েছে। পরে মঙ্গলবার তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন দুজনই জাতীয় দলের খেলোয়াড়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা আন্তর্জাতিক ফুটবল দল অনুর্ধ্ব-১৯, আন্তর্জাতিক নারী ফুটবল দল অনুর্ধ্ব-১৬ ও অন্যান্য দলের হয়ে খেলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফুটবলকন্যা,ডেঙ্গু জ্বর,ডেঙ্গু রোগী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close