reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মে, ২০১৯

সাকিবের চোট গুরুতর নয় : বিসিবি

ফাইনালে আগেই নাম লেখানো বাংলাদেশ এখন পর্যন্ত ত্রিদেশীয় সিরিজে অপরাজিত। তবে এই আনন্দের মাঝেই দুশ্চিন্তার খবর! আইরিশদের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়েন সাকিব আল হাসান।

বুধবার ডাবলিনে স্বাগতিকদের ৬ উইকেটে হারিয়েছে টাইগাররা। এ দিন, লিটন দাস আউট হওয়ার পর দলের হাল ধরেন সাকিব আর মুশফিক। এই দুজনের জুটি জমে গিয়েছিল।

তবে ৩৩ বলে ৩৫ রান করা মুশফিক রেনকিনের শিকার হলে ৬৪ রানেই অবসান হয় জুটির। এর মাঝেই চোটে পড়েন সাকিব। বাম পাশে ব্যথা অনুভব করায় মাঠেই কিছুক্ষণ শুশ্রুষা নিয়ে ব্যাটিং শুরু করলেও শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় তাকে।

এর আগে তার সংগ্রহ ৫১ বলে অপরাজিত ৫০ রান আর দলীয় সংগ্রহ ২৪৭ রান। এটি তার ক্যারিয়ারের ৪২তম হাফ সেঞ্চুরি। বিশ্বকাপের মতো বড় আসরকে সামনে রেখে সাকিবের এভাবে মাঠ ছেড়ে উঠে যাওয়া দেখে দুশ্চিন্তায় পড়ে গেছেন টাইগার ভক্ত-সমর্থকরা।

তবে ইতোমধ্যেই স্বস্তির খবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানালেন, দুশ্চিন্তার কিছু নেই। কারণ, সাকিবের চোট গুরুতর নয়। কোনো ধরণের ঝুঁকি না বাড়াতেই সাকিবকে মাঠ থেকে উঠিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান নান্নু। তিনি বলেন, আমরা আত্মবিশ্বাসী, সাকিব খুব দ্রুতই ঠিক হয়ে যাবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাকিব,চোট,বিসিবি,ত্রিদেশীয় সিরিজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close