reporterঅনলাইন ডেস্ক
  ২৭ এপ্রিল, ২০১৯

গালি দেয়ায় ৩ ম্যাচ নিষিদ্ধ নেইমার

পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার অবশেষে শাস্তি পাচ্ছেন। চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে শেষ মুহূর্তের বিতর্কিত পেনাল্টিতে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বিদায় নিয়েছিল পিএসজি। ওই বিতর্কিত পেনাল্টির বিরুদ্ধে ম্যাচ শেষে সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে গালাগাল করেন নেইমার।

এজন্য তার শাস্তি হওয়ার কথা ছিল। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে তাকে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা।

মজার ব্যাপার হলো, নেইমার ওই ম্যাচটিতেই খেললেননি। জানুয়ারির শেষ দিকে লিগ ওয়ানডে স্ট্রাসবুর্গের বিপক্ষে খেলতে নেমে পায়ের চোটে পড়েন নেইমার। এ কারণে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দুই লেগে খেলতে পারেননি। নিজে না খেলতে পারলেও সতীর্থদের সমর্থন দেওয়ার জন্য পার্ক দে প্রিন্সেসের ভিআইপি গ্যালারিতে বসে ম্যাচ দুটি দেখেছিলেন নেইমার। ম্যান ইউয়ের বিপক্ষে জমজমাট ম্যাচটিতে পিএসজি বিতর্কিত পেনাল্টির শিকার হলে মেজাজ হারিয়ে ফেলেন তিনি।

ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে শেষ ষোলোর প্রথম লেগ ২-০ গোলে জিতেছিল পিএসজি। একে তো প্রতিপক্ষের মাঠে জয়, সঙ্গে অ্যাওয়ে গোলের সুবিধার কারণে পিএসজির জন্য কোয়ার্টার ফাইনালে ওঠা সহজ ছিল। কিন্তু ঘরের মাঠেই উল্টো ৩-১ গোলের পরাজয় নিয়ে স্বপ্নভঙ্গ হয় তাদের।

বিতর্কিত রেফারিং দেখে রেগেমেগে রেফারি এবং উয়েফার উদ্দেশ্যে রীতিমতো নোংরা গালিগালাজ করেন নেইমার। ফলে শাস্তি পেতে হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেইমার,পিএসজি,নিষিদ্ধ,চ্যাম্পিয়নস লিগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close