reporterঅনলাইন ডেস্ক
  ১৭ এপ্রিল, ২০১৯

ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা

আসন্ন ক্রিকেট বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। তবে বিশ্বকাপ দলে রাখা হয়নি বারবাডোজে জন্ম নেওয়া তরুণ পেসার জোফরা আর্চারকে।

ইয়ন মরগানকে অধিনায়ক করে ঘোষিত হয়েছে দল। ব্যাটিংয়ে দারুণ জোর দিয়েছেন তারা। নিয়েছেন অ্যালেক্স হেলস, জেমন রয়, জো রুট, জনি বেয়ারস্টোদের। পেস আক্রমণে ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, ডেভিড উইলি ও টম কারেনরা আছেন।

স্পিন আক্রমনে আদিল রশিদ এবং মঈন আলীর থাকা নিশ্চিত ছিল। সঙ্গে চমক দিয়ে তৃতীয় স্পিনার নিয়েছেন তারা। ডাক পেয়েছেন লেগ ব্রেকের সঙ্গে ব্যাটিং করতে পারা জো ডেনলি।

অন্যদিকে ইংল্যান্ড ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে। সেখানে আর্চার ও ক্রিস জর্ডান ডাক পেয়েছেন। কিন্তু বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল করায় সেখানে টিকতে পারেননি তারা। আবার পাকিস্তানের বিপক্ষে একমাত্র টি-২০ এবং আয়ারল্যান্ডের জন্য ঘোষিত ১৪ জনের দলে আছেন তিনি।

ইংল্যান্ডের বিশ্বকাপ দল : জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, ইয়ন মরগান (অধি.), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলী, ক্রিস উকস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, মার্ক উড, অ্যালেক্স হেলস, টম কারেন, জো ডেনলি, ডেভিড উইলি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিশ্বকাপ দল,ইংল্যান্ড,আইসিসি ক্রিকেট বিশ্বকাপ,বিশ্বকাপ দল ঘোষণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close