reporterঅনলাইন ডেস্ক
  ১৭ এপ্রিল, ২০১৯

মেসি জাদুতে শেষ চারে বার্সা

কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে সহজ জয়ে শেষ চার নিশ্চিত করেছে বার্সেলোনা। মঙ্গলবার রাতে ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ওই ম্যাচে বার্সা জয় পায় ৩-০ গোলে। দলটির পক্ষে জোড়া গোল করেন আর্জেন্টানই সুপারস্টার লিওনেল মেসি।

ওল্ড ট্রাফোর্ডে প্রথম লেগের খেলায় মেসিরা জিতেছিল ১-০ ব্যবধানে। তাই দুই লেগ মিলে ৪-০ ব্যবধানে এগিয়ে থেকে সহজেই শেষ চার নিশ্চিত করেছে বার্সা।

যথারীতি অসাধারণ খেলেছেন লিওনেল মেসি। বার্সার তিনটি গোলের দ’টিই করেন তিনি। যার মধ্যে প্রথম গোলটি অনবদ্য। ১৬ মিনিটে অ্যাশলে ইয়াং বল নিয়ন্ত্রণে রাখতে না পারার সুযোগ নেন মেসি। ম্যানইউ’র ফ্রেড ও ফিল জোন্সকে কাটিয়ে বক্সের বাইরে থেকে কোনাকুনি নীচু শটে অসাধারণ গোল করেন আর্জেন্টাইন মহাতারকা। ২০ মিনিটে দ্বিতীয় গোলটি অবশ্য পুরোপুরি ম্যানইউর গোলরক্ষকের ভুলে হয়েছে। মেসির সহজ শট ঝাঁপিয়ে পড়া ডেভিড ডি গিয়ার হাত ফস্কে জালে জড়িয়ে যায়।

খেলার ৬১ মিনিটে বার্সার তৃতীয় গোল করেন ফিলিপ কুটিনহো। মেসি ও জর্ডি আলবার থ্রু ভলিতে কুটিনহোর সামনে বাড়িয়ে দেন মেসি। বল পেয়েই ব্রাজিলীয় তারকাও ২৫ গজ দূর থেকে দুরন্ত বাঁকানো শটে গোল করেন। ম্যানইউ কোনো গোল শোধ করতে না পারায় ৩-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বার্সেলোনা,মেসি,জোড়া গোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close