চ্যাম্পিয়ন চেন্নাইয়ের জয় দিয়ে শুরু

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ০৯:৫৪

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের উদ্বোধনী ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের কাছে হেরে গেল বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

তবে আইপিএলের ১২তম আসরের উদ্বোধনী ম্যাচটি হলো সাদামাটা। প্রথম ম্যাচে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়া কোহলির ব্যাঙ্গালুরুকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ৭০ রানে অলআউট হয়ে যায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। স্পিন সহায়ক চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ঝড়ো ইনিংস খেলার ওস্তাদ আরসিবি ব্যাটসম্যানরা দাঁড়াতে পারেনি। দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান করে পার্থিব প্যাটেল। আর কেউ ১০ রানের ঘরে যেতে পারেননি।

কোহলি, ভিলিয়ার্স, হেটমায়ার, মঈন আলীরা ব্যর্থ হন। চেন্নাইয়ের স্পিনার হরভজন সিং,ইমরান তাহির এবং রবিন্দ্র জাদেজা গুড়িয়ে দেয় কোহলিদের। তিন স্পিনার মিলে নেন ৯ উইকেট। এরমধ্যে বুড়ো হরভজন এবং ইমরান তাহির নেন ৩টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নামা চেন্নাইয়েরও ঘাম ঝরেছে বেশ। ১৮তম ওভারে তারা ৭ উইকেট হাতে রেখে জিতেছে। রাইডু ২৮ এবং রায়না ১৯ রান করে আউট হন। ওপেনার শেন ওয়ানসন ১০ বল খেলে কোন রান করতে পারেননি। শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে চেন্নাই।

পিডিএসও/তাজ