reporterঅনলাইন ডেস্ক
  ২২ মার্চ, ২০১৯

এনামুলের টানা ৩ সেঞ্চুরি

গত আসরের শেষদিকে কীর্তিটা গড়েছিলেন মোহাম্মদ আশরাফুল। প্রথম ক্রিকেটার হিসেবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে করেছিলেন টানা তিন ম্যাচে সেঞ্চুরি। এবার আবাহনীর বিপক্ষে সেঞ্চুরি করে তার পাশে বসলেন এনামুল হক।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের প্রথম দুই ম্যাচে ভালো শুরুটা বড় করতে পারেননি অধিনায়ক এনামুল। ফিরে যান থিতু হয়ে। ১৪ মার্চ তৃতীয় ম্যাচে বিকেএসপিতে লেজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে করেন অপরাজিত ১০০ রান। পাঁচ দিন পর একই মাঠে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের বিপক্ষে খেলেন ১০১ রানের আরেকটি ইনিংস। ব্যাটিং স্বর্গে দুটি সেঞ্চুরি করে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা এনামুল আবাহনীর বিপক্ষে ১২৫ বলে সেঞ্চুরি স্পর্শ করেন সানজামুল ইসলামকে ছক্কায় উড়িয়ে।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শুক্রবার নিজের সাবেক দল আবাহনীর বিপক্ষে ৬১ বলে পাঁচ চার ও এক ছক্কায় পঞ্চাশ স্পর্শ করেন এনামুল। সেখান থেকে একশ ছুঁতে এক-দুইয়ের ওপর অনেক বেশি নির্ভর করেন তিনি। ৯৪ থেকে সেঞ্চুরি করতে হাঁকানো ছক্কাটিই পরের পঞ্চাশে তার একমাত্র বাউন্ডারি। তিন অঙ্ক ছোঁয়ার পর বেশিক্ষণ টিকেননি এনামুল। ১২৮ বলে পাঁচ চার ও দুই ছক্কায় ১০২ রান করে এই কিপার-ব্যাটসম্যান এলবিডব্লিউ হন বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর বলে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেঞ্চুরি,এনামুল হক,প্রাইম ব্যাংক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close