ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৬ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩০

অনলাইন ডেস্ক
ama ami

দারুণ ব্যাটিং করতে থাকা মেহেদী হাসান মিরাজকে হারিয়ে চাপে বাংলাদেশ। ১৩১ রান তুলতে ৭ উইকেট হারিয়েছে বাংলাদেশ।

নেপিয়ারে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিং করতে নেমে শুরুতে বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। ৪২ রান তুলতেই হারায় ৪ উইকেট। তামিম ইকবাল (৫), লিটন দাস (১) ও মুশফিকুর রহিম (৫) আউট হন। ২২ বলে ৩০ রান করে বিদায় নেন সৌম্য।

পঞ্চম উইকেটে দলের হাল ধরেছিলেন মোহাম্মদ মিথুন ও মাহমুদউল্লাহ রিয়াদ। ২৮ রানের জুটি গড়েছিলেন দুই ডানহাতি ব্যাটসম্যান। কিন্তু দুই অঙ্ক ছোঁয়ার পরই মাহমুদউল্লাহর ইনিংসের শেষ হয়। দলে ফেরা সাব্বির রহমানের ব্যাট হাসেনি। ‘আনলাকি থার্টিনে’ পৌঁছার পর সাব্বির স্ট্যাম্পড হন স্যান্টনারের বলে।

২২ গজে দ্যুতি ছড়ান মিরাজ। বলের সঙ্গে পাল্লা দিয়ে ব্যাটিং করছিলেন এ ব্যাটসম্যান। কিন্তু ভুল এক শটে শেষ হয় তার ইনিংস। ২৭ বলে ২৬ রান করে মিরাজ ফেরেন স্যান্টনারের বলে।

বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ : কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেলর, টম ল্যাথাম, জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।

পিডিএসও/হেলাল