reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০১৯

সাকিবদের দরকার ১২৪ রান

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তিনবারের চ্যাম্পিয়ন ঢাকা। প্রতিটি আসরেই রয়েছে প্লে অফে খেলার অভিজ্ঞতা। প্রথম বারের মতো প্রাথমিক পর্ব থেকে ছিটকে পড়ার আশঙ্কায় মুখোমুখি খুলনা টাইটানসের বিপক্ষে। এই ম্যাচে জয় পেলেই সাকিব আল হাসানের দল পৌঁছে যাবে শেষ চারে। অন্যদিকে খুলনা অনেক আগেই বাদ পড়েছে টুর্নামেন্ট থেকে।

শনিবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রাউন্ড রবিন লিগের সব শেষ ম্যাচে টস জেতার পর ব্যাট করতে নামে টাইটানসরা। ঢাকা ডায়নামাইটসের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে টেবিলের তলানিতে থাকা দলটি।

৮১ রানে ছয় উইকেট হারিয়ে ফেলা খুলনার মান রক্ষা করে ডেভিড ওয়াইস ও তাইজুল ইসলাম। ২৯ রানের জুটিত গড়েন দুজন মিলে। ২৭ বলে ৩০ রান করা ওয়াইস ইনিংসের শেষ বলে রানআউট হয়ে ফিরে যাওয়া পর্যন্ত স্কোর বোর্ডে ৯ উইকেটে রান দাঁড়ায় ১২৩।

ঢাকার হয়ে দুটি করে উইকেট তুলে নিয়েছেন সাকিব আল হাসান ও রুবেল হোসেন। একটি করে উইকেট শিকার করেন কাজী অনিক ও সুনীল নারিন।

খুলনা টাইটানস মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), ব্রেন্ডন টেইলর, জুনায়েদ সিদ্দিকী, ডেভিড মালান, আলামিন, নাজমুল হোসেন শান্ত, শুভাশিষ রায়, ডেভিড ওয়াইস, তাইজুল ইসলাম, জুনাঈদ খান, সাদ্দাম হোসেন।

ঢাকা ডাইনামাইটস সুনিল নারাইন, উপুল থারাঙ্গা, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), মিজানুর রহমান, কিরন পোলার্ড, আন্দ্রে রাসেল, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, কাজী অনিক।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাকিব,দরকার,১২৪ রান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close