reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জানুয়ারি, ২০১৯

মুখোমুখি চিটাগং ও কুমিল্লা

ম্যাচ নেমে এলো ১৯ ওভারে

বিপিএলের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বৃষ্টির কারণে খানিক দেরিতে টস হয়। খেলা শুরু হয় ১০ মিনিট পরে। তবে হালকা বৃষ্টির কারণে এক ওভার শেষে খেলা বন্ধ হয়। কিন্তু কিছুক্ষণ পরে ফের শুরু হলে ম্যাচের দৈর্ঘ্য ১৯ ওভারে নেমে আসে।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চিটাগং অধিনায়ক মুশফিকুর রহিম। এ ম্যাচে যে দলই জিতবে তারাই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে আসবে।

মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আসরের ৩৫তম ম্যাচটি দুপুর ১টা ৪০ মিনিটে শুরু হয়। দুই দলের প্রথম দেখায় জয় পেয়েছিল মুশফিকের চিটাগং।

পয়েন্ট টেবিলে বর্তমানে শীর্ষে রয়েছে রংপুর রাইডার্স। আর ৯ ম্যাচে ৬টি জয় ও ৩টি হারে ১২ পয়েন্ট নিয়ে কুমিল্লার অবস্থান দুইয়ে। একই পরিসংখ্যান চিটাগংয়েরও। তবে রান রেটে পিছিয়ে তৃতীয় তারা।

কুমিল্লা ভিক্টোরিয়ানস : তামিম ইকবাল, এভিন লুইস, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস (অধিনায়ক), সামসুর রহমান, থিসারা পেরারা, শহিদ আফ্রিদি, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, ওয়াহাব রিয়াজ ও আবু হায়দার রনি।

চিটাগং ভাইকিংস : মোহাম্মদ শাহজাদ, সাদমান ইসলাম, ইয়াসির আলী রাব্বি, সিকান্দার রাজা, মুশফিকুর রহিম (অধিনায়ক), নজিবুল্লাহ জাদরান, নাঈম হাসান, ক্যামেরন ডেলপোর্ট, আবু জায়েদ রাহি ও খালেদ আহমেদ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চিটাগং ও কুমিল্লা,বিপিএল,মুশফিকুর রহিম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close