reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০১৯

সিলেটের বিপক্ষে খুলনার ভালো সংগ্রহ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ঢাকা পর্বে দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানস এবার সিলেট সিক্সার্সের মুখোমুখি হয়েছে। তলানিতে থাকা ২ দলের এই ম্যাচে সিলেটের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে খুলনা। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে খুলনা সংগ্রহ করে ১৭০ রান।

ব্যাটিংয়ে নেমেই দারুণ শুরু করে খুলনা । খুলনার হয়ে এবারের সেরা পারফর্ম জুনায়েদ সিদ্দিকী এ ম্যাচে ভালো করেন। তিনি ২৩ বলে ৩৩ করে ফেরেন। তার সঙ্গে ওপেন করতে নামা ব্রেন্ডন টেইলর করেন ৩১ বলে ৪৮ রান। দু'জনের ব্যাট থেকে সাত ওভারের মধ্যে ৭৩ রানের জুটি হয়।

এরপর রানের গতিতে ভাটা পড়ে খুলনার। দলের ৭৬ রানে দ্বিতীয় এবং ১০৪ রানে তৃতীয় উইকেট হারায় তারা। এরপর দলের ১১১ রানে ফিরে যান ব্রেন্ডন টেইলর ও আরিফুল হক। দলীয় অধিনায়ক মাহমুদুল্লাহ ১১৬ রানের মাথায় ৩ রান করে ফিরে গেলে ভালো রানের ভরসা হারায় খুলনা।

পরে ২৫ বলে ৩৮ রান করে ডেভিড উইসি ১৭০ রানের সংগ্রহ এনে দেন খুলনাকে। এ ম্যাচে ভালো খেলতে থাকা খুলনা মাঝপথে ১১ রানে ৪ উইকেট হারায়।

সিলেটের হয়ে অলক কাপালি ৪ ওভারে ২২ রান দিয়ে নেন ৪ উইকেট। তাসকিন আহমেদ তার ৪ ওভারে ৩৫ রান খরচায় ২ উইকেট নেন। এছাড়া মোহাম্মদ নওয়াজ ৪ ওভার হাত ঘুরিয়ে ২৬ রান দিয়ে ২ উইকেট নেন।

চলতি বিপিএলে এখন পর্যন্ত ৭টি ম্যাচ খেলেছে সিলেট। ২টিতে জয় নিয়ে তারা পয়েন্ট টেবিলের ষষ্ঠস্থানে অবস্থান করছে। অন্যদিকে ৮টি ম্যাচ খেলে মাত্র ১টিতে জয় পেয়েছে খুলনা। তারা পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিলেট সিক্সার্স,খুলনা টাইটানস,বিপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close