reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০১৯

ইভান্সের ব্যাটে লড়াকু পুঁজি রাজশাহীর

বিপিএলের ঢাকা পর্বে বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে চিটাগংয়ের বিপক্ষে শুরুতে ব্যাট করতে নামে রাজশাহী। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে দলটি।

এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চিটাগং অধিনায়ক মুশফিকুর রহিম। বিশ্রামে থাকার পর এ ম্যাচে আবার দলে ফেরেন বাংলাদেশ জাতীয় দলে যাওয়া আসার মধ্যে থাকা সৌম্য সরকার। কিন্তু এ ম্যাচেও ব্যর্থ হন তিনি। ফেরেন মাত্র ৩ রান করে। এরপর দীর্ঘদিন বাদে বিপিএলে ফিরে মার্শাল আইয়ুব প্রথম ম্যাচে ভালো করেন। কিন্তু পরের দুই ম্যাচে ব্যর্থ তিনি। তবে ইভান্স এবং ডেসকটে এ ম্যাচেও ভরসা দেন।

তারা দু'জনে গড়েন ৫৪ রানের জুটি। পরে ডেসকটে ফিরে যান ২৮ রান করে। এরপর জাকির হোসেন ব্যর্থ। তবে ইভান্সের পরে ঝড়ো ব্যাটে লড়াই করার পুঁজি পেয়ে যায় কিংসরা। ইভান্স ৫৬ বল খেলে ৭৪ রান করেন। ছক্কা মারেন দুটি, এছাড়া তার ব্যাট থেকে ৮ টি চারের শট দেখা যায়। শেষটায় ২০ বলে ২ ছয় এবং ৩ চারে ৩৬ রান করেন। মিরাজ নিচে নেমে এ ম্যাচে ৪ বলে দুই চারে করেন ১০ রান।

চিটাগংয়ের হয়ে ৩০ রান দিয়ে ২ উইকেট তুলে নেন খালেদ আহমেদ। একটি করে উইকেট তুলে নেন সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহী ও রবি ফাইলিংক।

এবারের আসরে দু’দলের এটিই প্রথম সাক্ষাৎ। বিপিএলের লিগ টেবিলে ভালো অবস্থানে রয়েছে মুশফিকের চিটাগং। ৬ ম্যাচ খেলে ৫ জয়ের বিপরীতে মাত্র একটি হার। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে তারা। তবে ৭ ম্যাচে ৪ জয় ও ৩ হারে ৮ পয়েন্ট নিয়ে পাঁচে রয়েছে মেহেদি হাসান মিরাজের নেতৃত্বে রাজশাহী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close