reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০১৯

অল্প পুঁজিতেই জিততে চায় ঢাকা

চলতি আসরে এখন পর্যন্ত সেরা দুই দল ঢাকা ডায়নামাইটস এবং চিটাগং ভাইকিংস। খেলোয়াড় দেখলে অবশ্য সেটা বোঝা কঠিন। তবে পয়েন্ট টেবিল বলছে তাই। দেশি-বিদেশি তারকার দল নিয়ে টেবিলে শীর্ষে আছে ঢাকা। আর সাদামাটা কিন্তু দারুণ সমন্বয়ের এক দল নিয়ে দ্বিতীয় অবস্থানে চিটাগং। জমাট এক লড়াইয়ের আভাস তাই ছিল এ ম্যাচে। কিন্তু ব্যাট হাতে ঢাকা ঠিক জমাতে পারল না। সাকিবরা ৯ উইকেট হারিয়ে তুলতে পেরেছে ১৩৯ রান।

এখন মোটামুটি রানের এই পুঁজি নিয়ে বল হাতে ম্যাচটা তারা জমাতে পারবে কিনা সেটাই দেখার। প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে ঢাকা। স্কোরবোর্ডে কোন রান যোগ না করেই ফিরে যান রনি তালুকদার। এরপর ছোট-ছোট দুই জুটি গড়ে ফেরেন নারিন এবং কুন। দলের রান ৫৬ হলে তিন উইকেট পড়ে। ওই রানেই ফিরে যান ডারউইস রাসুলি।

সাকিব-নুরুল হাসান শুরু করেন ইনিংস মেরামতের কাজ। কিন্তু সেই কাজটা সহজে করতে দেননি চিটাগংয়ের ফ্রাইলিংক-আবু জায়েদরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করে ফিরে যান সাকিব। এছাড়া নুরুল হাসান করেন ২৭ রান। তার আগে শুরুর দিকে নারিন ও হেইনো কুন ১৮ রান করে করেন। শেষ দিকে শুভাগত হোমের ১৫ বলে ২৯ রানের সুবাদে দারুণ ছন্দে থাকা চিটাগং ভাইকিংসকে ১৪০ রানের লক্ষ্য ছুড়ে দেয় ঢাকা।

চিটাগংয়ের হয়ে এ ম্যাচেও দারুণ বোলিং করেন রবি ফাইলিংক। তিনি ৩ ওভার হাত ঘুরিয়ে ১৯ রান দিয়ে নেন ২ উইকেট। এছাড়া দেলপোর্ট তার ৪ ওভারে ২৫ রান দিয়ে নেন ৩ উইকেট। নাঈম হাসান ৪ ওভারে ২২ রান দিয়ে ১ উইকেট দখল করেন। পেসার আবু জায়েদ ৪ ওভারে ২৭ রানের বিনিময়ে নেন ২ উইকেট। এছাড়া খালেদ আহমেদ একটি উইকেট দখল করেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অল্প পুঁজি,জিততে চায়,ঢাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close