ইভান্স-রাব্বির কাছে হেরে গেল কুমিল্লা

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ১৭:০৫ | আপডেট : ২১ জানুয়ারি ২০১৯, ১৭:১৯

অনলাইন ডেস্ক
ama ami

ঢাকা পর্বের দ্বিতীয় অংশে প্রথম ম্যাচে লড়ে জয় পেলো রাজশাহী কিংস। কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ৩৮ রানে হারিয়েছে তারা। ১৮.২ বল খেলে ১৩৮ রানে অলআউট হয়ে যায় ‍কুমিল্লা।

কামরুল ইসলাম রাব্বির বলে চুরমার হয়ে গেছে কুমিল্লার শক্তিশালী ব্যাটিং লাইন্‌আপ। ৩ ও্ভার বল করে ৪ উইকেট নেন এই বোলার। কায়েস আহমেদ ২টি, ডোয়েসকেটে ২টি ও মুস্তাফিজ ও সানি ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে প্রথমে বোলিং নেন কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েস। ফলে আগে ব্যাটিং করতে নামে মেহেদী হাসান মিরাজরে রাজশাহী।

ব্যাট করতে নেমে রাজশাহী প্রথম উইকেট হারায় মাত্র ৭ রানের মাথায়। এরপর ১৩ ও ২ রানের মাথায় আরও দুই উইকেট হারিয়ে পড়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে। কিন্তু ইভান্স-ডোয়েসকেটের অসাধারণ ব্যাটিং করে দলকে খাদের কিনারা থেকে টেনে তুলেন।

ইভান্স ও টেন ডোয়েসকেটের ব্যাটেই রাজশাহীর খেলায় ফেরে। ইভান্স ওপেনিংয়ে নেমে তুলে নিলেন ষষ্ঠ বিপিএলের প্রথম সেঞ্চুরি। ডোয়েসকেটও কম যাননি ইভান্সকে যথাযথ সঙ্গ দেওয়ার পাশাপাশি নিজে তুলে নেন অর্ধশতক। টসে হেরে আগে ব্যাট করে রাজশাহী কিংস নির্ধারিত ২০ ওভারে ১৭৬ রান সংগ্রহ করে। 

ইভান্স ১০০ রানে অপরাজিত থাকেন। ৬১ বলে ৯টি চার ও ৬টি ছয়ের মারে তিনি তিন অঙ্কের ম্যাজিক ফিগারের দেখা পান। ডোয়েসকেট ৪১ বলে ৫৯ রান করেন। তার ইনিংস্টি সাজানো ছিল ২টি চার ও ৩টি ছয়ের মারে। 

পিডিএসও/তাজ