reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০১৯

তামিমের কাছেই হারলো খুলনা

কুমিল্লার হয়ে ষষ্ঠ ম্যাচে এসে রান পেলেন তামিম ইকবাল। এর আগে ৫ ম্যাচে তামিমের রান ছিল যথাক্রমে ৩৫, ৪, ২১, ০, ০। শুক্রবার খুলনা টাইটানসের বিপক্ষে খেললেন ৪২ বলে ৭৩ রানের ইনিংস। ২৮ বলে পূর্ণ করেন অর্ধশতক! ম্যাচে তামিম-এনামুলের জুটিতেই কুমিল্লার জয় সহজ হয়ে ওঠে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ভিক্টোরিয়ানস অধিনায়ক ইমরুল কায়েস ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় টাইটানস অধিনায়ক মাহমুদুল্লাহকে।

প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে ১৮১ রানের বিশাল লক্ষ্য দাঁড় করায় কুমিল্লার সামনে। টাইটানস ওপেনার জুনাইদ সিদ্দিকী খেলেন ৪১ বলে ৭০ রানের ইনিংস। এছাড়া আল আমিন করেন ৩২, ডেভিড মালান করেন ২৯ রান। ৪১ বলে ৭০ রানের ইনিংস খেলেন জুনাইদ সিদ্দিকী কুমিল্লার হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন শহীদ আফ্রিদি। ওয়াহাব রিয়াজ নেন ২টি ও ১টি উইকেট নেন সাইফুদ্দিন।

জবাবে ব্যাট করতে নেমে কুমিল্লার দুই ওপেনার তামিম ইকবাল আর এনামুল হক বিজয় মিলে করেন ১১৫ রানের জুটি। ৩৭ বলে ৪০ রান করা বিজয়কে ফেরান রিয়াদ আর তামিমকে ফেরান লাসিথ মালিঙ্গা। এরপর দলীয় ১৫৩ রানের মাথায় ভিক্টোরিয়ানস অধিনায়কের ১১ বলে ২৮ রান করে ফেরার পর কিছুটা কঠিন হয়ে যায় সহজ ম্যাচ।

এরপর একই ওভারে ৯ বলে ১২ রান করা করে আফ্রিদি আর জিয়াউর রহমানকে ফিরিয়ে কুমিল্লার জয়ের পথ আরও কঠিন করে তোলেন জুনায়েদ খান। শেষ ওভারে কুমিল্লার লাগে ৮ রান। কার্লোস ব্রেথওয়েটের ওভারে এক ৬ আর এক ৪ মেরে জয় নিশ্চিত করেন থিসারা পেরেরা।

৬ ম্যাচের ৪ টিতে জিতে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। আর খুলনা টাইটানস পয়েন্ট তালিকায় তলানিতেই থেকে গেল।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা টাইটানস,কুমিল্লা ভিক্টোরিয়ানস,বিপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close