পোলার্ডকে ছাড়াই ফিল্ডিংয়ে ঢাকা

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৩:১৫ | আপডেট : ১৮ জানুয়ারি ২০১৯, ১৪:২৬

অনলাইন ডেস্ক

ঢাকায় প্রথম পর্ব শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এখন চলছে সিলেট পর্ব। ১৫ ও ১৬ তারিখ এই পর্বে ইতোমধ্যে হয়ে গেছে চারটি ম্যাচ। মাঝে একদিন বিরতি দিয়ে আজ শুক্রবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বসেছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর।

দিনের প্রথম ম্যাচে দুপুর ২টায় ঘরের দল সিলেট সিক্সার্স মুখোমুখি হয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষ দল ঢাকা ডায়নামাইটেসের। টস জিতে ব্যাটিং নিয়েছেন সিলেট অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

সিলেটে নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ৮ উইকেটে হারলেও দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ঘুরে দাঁড়ায় সিক্সার্সরা। রানে ফেরেন লিটন দাস ও অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

এদিকে ঢাকায় টানা চার ম্যাচ জিতলেও সিলেটে প্রথম ম্যাচেই হার দেখতে হয় সাকিব আল হাসানের ডায়নামাইটসের। রাজশাহী কিংসের কাছে তিনবারের চ্যাম্পিয়নরা হারে ২৫ রানে। আজকে ঢাকা দল থেকে বাদ পড়েছেন কাইরন পোলার্ড। তার জায়গায় সুযোগ পেয়েছেন এন্ড্রু ব্রিচ।

সিলেট সিক্সার্স একাদশ :  ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), লিটন দাস (উইকেট কিপার), সাব্বির রহমান, আফিফ হোসেন, নিকোলাস পুরান, অলোক কাপালি, সোহেল তানভীর, নাবিল সামাদ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, সন্দীপ লামিচানে।

ঢাকা ডাইনামাইটস : ডারউশ রাশুলি, সুনিল নারাইন, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), নাঈম শেখ, নুরুল হাসান (উইকেট কিপার), এন্ড্রু ব্রিচ, আন্দ্রে রাসেল, মোহাম্মদ নাইম, রুবেল হোসেন ও আলিস আল ইসলাম।

পিডিএসও/হেলাল