reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০১৯

৬৮ রানেই অলআউট সিলেট

বিপিএলের সিলেটে পর্বে প্রথম ম্যাচ খেলতে নেমেই বিধ্বস্ত সিলেট সিক্সার্স। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে মাত্র ১৫ রানের মধ্যে প্রথম সারির ৫ ব্যাটসম্যানের উইকেট হারায় দলটি।

১৪.৫ ওভার খেলে ৬৮ রান করে অলআউট হয়ে গেল সিলেট। মেহেদী হাসান নিয়েছেন ৪টি উইকেট। আর ওয়াহাব রিয়াজ নিয়েছেন ৩টি উইকেট। ২টি উইকেট নেন লিয়াম ডসন ও ১টি উইকেট নেন সাইফুদ্দিন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম ওভারে কোনো রান নিতে পারেননি ডেভিড ওয়ার্নার।

দ্বিতীয় ওভারে বোলিংয়ে এসেই চমক দেখান মেহেদী হাসান। খুলনায় জন্ম নেয়া ২৪ বছর বয়সী কুমিল্লার এই অফ স্পিনার ওভারের দ্বিতীয় বলে বোল্ড করেন আন্দ্রে ফ্লেচারকে। এক বল ব্যবধানে একই কায়দায় সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে ফেরান মেহেদী। ঠিক পরের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন আফিফ হোসেন। ১ ওভারে ৫ রানে ৩ উইকেট তুলে নেন মেহেদী হাসান।

ঠিক পরের ওভারে বোলিংয়ে এসে মাত্র ৩ রান খরচ করে নিকোলাস পুরানকে ফেরান সাইফউদ্দিন। দলের ব্যাটিং বিপর্যয়ের দিনে হাল ধরতে পারেননি লিটন কুমার দাস ও সাব্বির রহমান রুম্মন। লিটনকে ক্যাচ তুলতে বাধ্য করেন লিয়াম দাওসন। তার বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন সাব্বির রহমান রুম্মন।

এক থেকে ছয় নম্বর ব্যাটসম্যান ০, ৪, ৬, ০, ০, ৬ হলো তাদের রানের অংক। দলীয় ১৬ রানেই যখন ৬ উইকেট শেষ, তখন দলকে লজ্জা থেকে বাঁচান লোকাল বয় অলোক কাপালি। কাপালি শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৩৩ রানে। বাকি চার ব্যাটসম্যান মিলে করেন ১৪ রান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপিএল,সিলেট সিক্সাস,কুমিল্লা ভিক্টোরিয়ানস,মেহেদী হাসান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close