reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০১৯

বিপিএলের সূচিতে পরিবর্তন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে ২ দিনের ম্যাচের সময়ে পরিবর্তন আনা হয়েছে। বিপিএলে দিনের প্রথম ম্যাচের সময় নির্ধারণ করা হয়েছে দুপুর ১২.৩০ মিনিটে। পরের ম্যাচের সময় ছিল বিকেল ৫.২০ মিনিটে। শিশিরের কারণে ম্যাচের এই সময় সূচি নির্ধারণ করা হয়েছিল।

কিন্তু আগামী শনিবার ও রোবারের ম্যাচের সূচিতে আনা হয়েছে কিছুটা পরিবর্তন। দর্শক খরা কাটাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই মনে করা হচ্ছে।

সূচি অনুযায়ী, শনিবার (১২ জানুয়ারি) প্রথম ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। ওই ম্যাচের সূচি নতুন করে নির্ধারণ করা হয়েছে দুপুর ১২.৩০ মিনিটের বদলে ১.৩০ মিনিটে।

এরপর দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে ঢাকা ডায়নামাইটস এবং সিলেট সিক্সার্স। ওই ম্যাচের সময় ছিল বিকেল ৫.২০ মিনিটে। কিন্তু ম্যাচটা মাঠে গড়াবে সন্ধ্যা ৬.৩০ মিনিটে।

রোববার (১৩ জানুয়ারি) প্রথম ম্যাচে সূচি অনুযায়ী, মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস। এই ম্যাচটাও অনুষ্ঠিত হবে দুপুর ১.৩০ মিনিটে। এরপর দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংস খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। ওই ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬.৩০ মিনেটে।

এছাড়া বিপিএলের ষষ্ঠ আসরের সূচিতে শুক্রবারের ম্যাচ রাখা হয়েছে দুপুর ২ টায়। এছাড়া দ্বিতীয় ম্যাচ রাখা হয়েছে সন্ধ্যা ৭ টায়। সূচি অনুযায়ী, শুক্রবারের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স দুপুর ২ টায় মাঠে নামবে। এছাড়া দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস মুখোমুখি হবে আগের সূচির সময়ে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপিএল,সূচি পরিবর্তন,বিপিএল ২০১৯
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close