reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০১৮

আহত হয়ে মাঠ ছাড়লেন লিটন

মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্টে টসে হেরে ব্যাটিংয়ে নামা বাংলাদেশ বেশ বিপদেই পড়েছে। আহত হয়ে মাঠ ছেড়েছেন তামিম ইকবালের ওপেনিং পার্টনার লিটন দাস। তিন নম্বরে ইমরুল কায়েস আবারও ব্যর্থ। দলের প্রয়োজনের সময় 'ডাক' মেরে ফিরে গেছেন।

ইনিংসের দ্বিতীয় ওভারেই চোট পেয়ে মাঠ ছাড়েন লিটন। গতিময় ক্যারিবীয় পেসার ওশান টমাসের একটি ইয়র্কার ফ্লিক করতে চেয়েছিলেন, খেলতে পারেননি ঠিকমতো। বল গিয়ে লাগে ডান পায়ের গোড়ালির একটু ওপরে। কোনো রকমে একটি রান নিয়ে অন্যপ্রান্তে গিয়েই শুয়ে পড়েন। মাঠে ফিজিও প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না লিটন। ৫* রান নিয়েই মাঠ ছাড়েন স্ট্রেচারে করে।

এরপর উইকেটে আসেন ইমরুল। ৬ বল খেলে কোনো রান করতে পারেননি। থমাসের বলে ক্যাচ দিয়েছেন উইকেটকিপার শাই হোপের গ্লাভসে।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে প্রথম ম্যাচের একাদশ অপরিবর্তিত রেখেছে বাংলাদেশ। যদিও খরুচে বোলিংয়ের জন্য রুবেল হোসেনকে নিয়ে অনেক আলোচনা আছে। তবে উইনিং কম্বিনেশন ঠিক রাখতেই এই ব্যবস্থা।

অন্যদিকে, উইন্ডিজ একাদশে এসেছে একটি পরিবর্তন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে টানা ব্যর্থতার চক্রে থাকা ওপেনার কাইরান পাওয়েল জায়গা হারিয়েছেন। তার বদলে সুযোগ পেয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান চন্দ্রপল হেমরাজ। গত অক্টোবরে ওয়েস্ট ইন্ডিজের ভারত সফরে অভিষেক হয়েছিল ২৫ বছর বয়সী এই ব্যাটসম্যানের। সেই সিরিজে তিনি ৪ ম্যাচ খেলে করেছিলেন ৭০ রান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লিটন দাস,আহত,বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close