পাকিস্তান গেল ইমার্জিং দল

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৫

অনলাইন ডেস্ক

ইমার্জিং এশিয়া কাপের দ্বিতীয় আসর খেলতে সোমবার সন্ধ্যায় পাকিস্তানের করাচি গিয়েছে বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল। টুর্নামেন্টের নিয়মানুযায়ী প্রতি দলে ২৩ বছরের বেশি ৪ জন খেলতে পারবেন। দেশ ছাড়ার আগে দলের অধিনায়ক কাজী নুরুল হাসান ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলট দুজনই জানিয়েছেন চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যের কথা।

অনূর্ধ্ব-২৩ দল নিয়ে এসিসি প্রথম ইমার্জিং এশিয়া কাপ হয়েছিল বাংলাদেশে। গত বছর কক্সবাজারে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্ট। এবার ইমার্জিং এশিয়া কাপের আয়োজক দুই দেশ। পাকিস্তান এবং শ্রীলঙ্কা। বাংলাদেশ খেলবে বি গ্রুপে। পাকিস্তান, হংকং এবং আরব আমিরাতের বিপক্ষে। পাকিস্তান আয়োজন করবে ‘বি’ গ্রুপের ম্যাচগুলো।

ডিসেম্বরের ৫ থেকে ১৫ তারিখ পর্যন্ত পাকিস্তারের করাচিতে হবে স্বাগতিকদের সঙ্গে হংকং, আরব আমিরাত এবং বাংলাদেশের ম্যাচগুলো। ৬ তারিখ আরব আমিরাতের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর হংকয়ের বিপক্ষে ৭ ও পাকিস্তানের বিপক্ষে ৯ তারিখ হবে গ্রুপের শেষ। সবকয়টি ম্যাচই হবে করাচি জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দল : নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহঅধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাঈফ হাসান, ইয়াসির আলি চৌধুরী, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাঈম হাসান, শরিফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মোহর শেখ।

পিডিএসও/হেলাল