reporterঅনলাইন ডেস্ক
  ০২ ডিসেম্বর, ২০১৮

প্রস্তুতি ম্যাচে জাতীয় দল!

দুই ম্যাচ টেস্ট সিরিজ শেষ হবার পর আগামী ৯ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে ১১ ও ১৪ ডিসেম্বর। তার আগে একটি প্রস্তুতি ম্যাচে খেলবে ক্যারিবীয়রা মাঠে নামবে।

এতে মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকাররা অংশ নেবেন। নামগুলো দেখলে চমকে যাওয়াটাই স্বাভাবিক। মনে হতেই পারে, তাহলে কী জাতীয় দল প্রস্তুতি ম্যাচে অংশ নিচ্ছে?

আসলে বিষয়টি হচ্ছে, বেশ কয়েকদিন ক্রিকেট থেকে দূরে থাকায় নিজেকে ঝালিয়ে নিতেই মাঠে নামছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। এদিকে আঙুলের চোট সারিয়ে এই ম্যাচের মধ্য দিয়েই ২২ গজে ফিরছেন ওপেনার তামিমও।

বিকেএসপিতে হতে যাওয়া এই ম্যাচে বিসিবি একাদশের নেতৃত্বে থাকছেন মাশরাফি। জাতীয় দলের পরিচিত মুখ মোহাম্মদ মিঠুন, আরিফুল হক, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপুরাও ডাক পেয়েছেন ১৩ জনের স্কোয়াডে।

বিসিবি একাদশ : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, তৌহিদ হৃদয়, আরিফুল হক, আকবর আলী, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, শাহীন আলম, মেহেদী হাসান রানা ও নাজমুল ইসলাম অপু।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাশরাফি,বিসিবি একাদশ,প্রস্তুতি ম্যাচ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close