reporterঅনলাইন ডেস্ক
  ৩০ নভেম্বর, ২০১৮

অভিষিক্ত সাদমানের হাফসেঞ্চুরি

অভিষেকেই ব্যাট হাতে আলো ছড়ালেন সাদমান ইসলাম। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্টে হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন এই বাঁহাতি ওপেনার।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশি অধিনায়ক সাকিব আল হাসান। অভিষিক্ত সাদমানকে নিয়ে ব্যাট হাতে দলকে উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন সৌম্য সরকার। কিন্তু স্কোরবোর্ডে ৪২ রান যোগ করার পর ব্যক্তিগত ১৯ রানে জোমেল ওয়ারিকানের বলে আউট হয়ে ফেরেন তিনি।

দ্বিতীয় উইকেটে মুমিনুল হকের সঙ্গে জুটি বেঁধে বাংলাদেশের ইনিংসটা এগিয়ে নিয়ে যেতে থাকেন সাদমান। তবে লাঞ্চের ঠিক আগের বলে মুমিনুলকে তুলে নিয়েছেন কেমার রোচ।

মুমিনুলের আফসোসই হবে। চমৎকার ব্যাটিং করছিলেন। কিন্তু একটা বাজে শটে মধ্যাহ্ন বিরতির আগমূহূর্তে ব্যক্তিগত ২৯ ও দলীয় ৮৭ রানে আউট হয়ে ফিরেছেন এই বাঁহাতি। মুমিনুলকে না হারালে মিরপুর টেস্টের প্রথম সেশনটা পুরোপুরিই বাংলাদেশের হতো।

চট্টগ্রাম টেস্টে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। সিরিজ জিততে হলে মিরপুরে অন্তত ড্র করতে হবে স্বাগতিকদের। তবে জয়েই চোখ স্বাগতিকদের। বৃহস্পতিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান বলেন, অবশ্যই আমরা জেতার জন্য খেলব। যদি ওই রকম কোনো পরিস্থিতি আসে যেখানে হয়তো ড্র করার সম্ভাবনা আছে, তখন সেটা চেষ্টা করা যেতে পারে। তবে প্রথম লক্ষ্য অবশ্যই জেতার জন্য খেলা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাফসেঞ্চুরি,সাদমান ইসলাম,অভিষেক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close