reporterঅনলাইন ডেস্ক
  ০৪ নভেম্বর, ২০১৮

১৯ রানে বাংলাদেশের নেই চার উইকেট!

সিলেট টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে স্বাগতিক বাংলাদেশ। দলীয় ১৯ রানের মধ্যে হারিয়েছে ৪ ব্যাটসম্যানকে। শুরুটা হয়েছে ইনফর্ম ইমরুল কায়েসকে দিয়ে। লাঞ্চের পরপরই দলীয় ৮ রানে চাতারার বলে বোল্ড হয়ে যান তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দুটি সেঞ্চুরি এবং একটি ৯০ রানের ইনিংস খেলা ইমরুল কায়েস (৫)।

ইমরুল কায়েসের পর অপর ওপেনার লিটন দাসও হতাশ করেন। ইমরুল আউট হওয়ার ৬ রানের ব্যবধানে জার্ভিসের বলে উইকটকিপার চাকাভার গ্লাভসবন্দি হলেন লিটন (৯)। নাজমুল হোসেন শান্ত আবারও ব্যর্থ। মাত্র ৫ রান করে চাতারার বলে চাকাভার গ্লাভবন্দি হন। এমন বিপদে হাল ধরার অন্যতম যোগ্য মানুষটি হলেন অধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদ। কিন্তু চাতারার বলে ‘ডাক’ মেরেই প্যাভিলিয়নে ফিরেন বাংলাদেশ অধিনায়ক।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ইনিংসে ২৮২ রানে অল-আউট হয় জিম্বাবুয়ে। ১৭৩ বলে ৯ বাউন্ডারিতে ৮৮ রানের দারুণ এক ইনিংস খেলেন উইলিয়ামস। ৫২ রান করেন অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা। পিটার মুর অপরাজিত থাকেন ৬৩ রানে।

৩৯.৩ ওভার বোলিং করে মাত্র ২.৭৩ ইকনোমিতে ১০৮ রান দিয়ে ৬ উইকেট নিয়ে বাংলাদেশে সেরা বোলার তাইজুল ইসলাম। তার ঘূর্ণিতে বেসামাল হয়ে পড়েছিল জিম্বাবুয়ে। এছাড়া অপর স্পিনার অভিষিক্ত নাজমুল ইসলাম নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন অভিষিক্ত আবু জায়েদ এবং অধিনায়ক মাহমুদউল্লাহ।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ,জিম্বাবুয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close