reporterঅনলাইন ডেস্ক
  ২৬ অক্টোবর, ২০১৮

ভাঙলো ভয়ংকর জুটি

অবশেষে উইলিয়ামস-টেইলরের ভয়ংকর জুটি ভাঙলেন নাজমুল অপু। শুরুতেই দুই উইকেট হারালেও তৃতীয় উইকেটে ঘুরে দাঁড়ায় জিম্বাবুয়ে। চাপ সামলে প্রতিরোধ গড়ে তুলেন দুই ব্যাটসম্যান ব্রেন্ডন টেইলর এবং শন উইলিমস। অবিচ্ছিন্ন এই উইকেট ভেঙে বাংলাদেশ শিবিরে স্বস্তি এনে দেন অপু। ক্রিজে আছেন শন উইলিয়ামস ও সিকান্দার রাজা।

ইনিংসের দ্বিতীয় ওভারে সাইফউদ্দিনের আঘাতের পর তৃতীয় ওভারে আরেক ওপেনার মাসাকাদজাকে ফেরালেন আবু হায়দার রনি। রনির করা বল জায়গায় দাঁড়িয়ে ড্রাইভ করতে চেয়েছিলেন মাসাকাদজা। টাইমিং হয়নি ঠিকমতো। ব্যাটে লেগে বল এসেছে স্টাম্পে।

ইনিংসের শুরুতেই জিম্বাবুয়ে সিরিজে প্রথম আঘাত আনেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। নিজের প্রথম ওভারের তৃতীয় বলেই ওপেনার ঝুওয়াওকে সরাসরি বোল্ড করে সাজঘরে ফেরান এই অলরাউন্ডার। ফেরার আগে ৩ বলে রানশূন্য ছিলেন এই ওপেনার। তারপরের ওভারের চার নম্বর বলে আবু হায়দার রনির বলে কাটা পড়েন ওপেনার হ্যামিল্ট মাসাকাদজা। সাজঘরের ফেরার আগে ১০ বলে ২ রান করেছেন এই ওপেনার।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে টসে জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। আজকের ম্যাচে বাংলাদেশ একাদশে এসেছে তিন পরিবর্তন। আজ অভিষেক হয়েছে ব্যাটিং অলরাউন্ডার আরিফুল হকের। বিশ্রামে রাখা হয়েছে মোস্তাফিজ, মিরাজকে। বাদ পড়েছেন ফজলে রাব্বি, তার জায়গায় ফিরেছেন সৌম্য সরকার। মোস্তাফিজের জায়গা পেয়েছেন আবু হায়দার রনি। আর মিরাজের বদলে খেলছেন আরিফুল হক।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। সিরিজে ২-০ তে এগিয়ে আছে স্বাগতিকরা। আজ জিতলে চতুর্থবারের মতো জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করবে লাল-সবুজের প্রতিনিধিরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জুটি,ভয়ংকর,বাংলাদেশ ও জিম্বাবুয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close