reporterঅনলাইন ডেস্ক
  ১১ অক্টোবর, ২০১৮

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ

চমক নিয়ে ওয়ানডে দল ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। ১৫ সদস্যের এ দল থেকে বাদ পড়েছেন এশিয়া কাপ খেলে আসা মমিনুল ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। দলে ফিরেছেন আরেক অলরাউন্ডার সাইফুদ্দিন। চমক হিসেবে দলে সুযোগ পেয়েছেন ফজলে রাব্বি।

অক্টোবর-নভেম্বরে এই সিরিজ অনুষ্ঠিত হবে বাংলাদেশে। অতিথিদের বিপক্ষে ৩ ওয়ানডে ও ২ টেস্ট ম্যাচের সিরিজ খেলবে টাইগাররা। আগামী ২১ অক্টোবর ঢাকায় হবে প্রথম ওয়ানডে। এরপর চট্টগ্রামে চলে যাবে দুই দল। সেখানে ২৪ ও ২৬ অক্টোবর ওয়ানডে সিরিজের যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ খেলবে তারা।

এর পর ৩ নভেম্বর সিলেটে শুরু হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে প্রথম টেস্ট। তার পর ১১ নভেম্বর রাজধানীতে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সূচি অনুযায়ী প্রতিটি ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়। আর টেস্ট খেলা প্রতিদিন শুরু হবে সকাল সাড়ে নয়টায়।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার, ফজলে রাব্বি, মোহাম্মদ সাইফ উদ্দিন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চমক,ওয়ানডে দল ঘোষণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close