reporterঅনলাইন ডেস্ক
  ২৮ সেপ্টেম্বর, ২০১৮

বাংলাদেশ-ভারতের সম্ভাব্য একাদশ

আন্তর্জাতিক ক্রিকেটে এশিয়ার শ্রেষ্ঠত্বের জন্য মাঠে নামবে বাংলাদেশ-ভারত। ‍দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়। ম্যাচটি সরাসরি দেখাবে বিটিভি, গাজী টিভি, মাছরাঙা ও স্টার স্পোর্টস ওয়ান।

আজ ফাইনালে শিরোপা জয়ের পথে শেষ বাধা পেরোনোর চ্যালেঞ্জে তাই অবধারিতভাবেই কিছু পরিবর্তন এনে নামছে বাংলাদেশ। মমিনুল হকের জায়গায় একাদশে ঢুকছেন বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম (অপু)। আগের দুই ম্যাচে ছয় নম্বরে ব্যাটিং করলেও ফাইনালের মঞ্চে ইমরুল কায়েস তার নিজের জায়গাও ফিরে পাচ্ছেন বলে জানা গেছে।

সর্বশেষ ১৯৯৭ সালে বহুজাতিক কোনো টুর্নামেন্টে শিরোপা জিতেছিল বাংলাদেশ। এরপর থেকে ২১ বছর পেরিয়ে গেছে কিন্তু এখন পর্যন্ত বড় কোনো টুর্নামেন্টের শিরোপা ঘরে আনতে পারেনি টাইগাররা। তাই এবার এশিয়া কাপের এই আসরে স্বপ্নপূরণের লক্ষ্যে অবিচল বাংলাদেশ।

সম্ভাব্য বাংলাদেশ একাদশ : লিটন দাস, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

সম্ভাব্য ভারত একাদশ : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি, কেদার জাদব, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদ্বীপ যাদব, যুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

পিডিএসও/তাজ/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ,ভারত,এশিয়া কাপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close