reporterঅনলাইন ডেস্ক
  ২৮ সেপ্টেম্বর, ২০১৮

বড় বিপদ থেকে রক্ষা সাকিবের

আঙুলের চোটের কারণে আগেভাগে শেষ হয়ে যায় সাকিব আল হাসানের এশিয়া কাপ। গত বুধবার দুবাই থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন। কিন্তু দেশে ফিরেই দ্রুত হাসপাতালে ভর্তি হতে হলো বিশ্বসেরা অলরাউন্ডারকে।

দেশে ফেরার পর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়ার কথা ছিল। কিন্তু সে সিদ্ধান্ত নেয়ার সময় পাননি। হাতের অবস্থার অবনতির কারণে গত বৃহস্পতিবার ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন সাকিব। ইতোমধ্যে আঙুলের একটি অস্ত্রোপচার হয়েছে। আরো একটি অস্ত্রোপচার লাগবে বলে শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানান তিনি।

সাকিব লিখেছেন, হাতের ব্যথায় যখন দল ছেড়ে দেশে ফিরছি তখনো বুঝতে পারিনি এত খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হবে। দেশে আসার পর প্রচণ্ড ব্যথা অনুভব ও হাত অস্বাভাবিক রকম ফুলে যাওয়ায় দ্রুত হাসপাতালে ভর্তি হয়ে একটি সার্জারি করাতে হয়েছে। আঙুলের ভেতর ইনফেকশনের ফলে ৬০-৭০ মিলি পুঁজ বের করতে হয়েছে। আপনাদের দোয়ায় অল্পের জন্য বড় ধরনের বিপদ থেকে এই যাত্রায় রক্ষা পেয়েছি তবে দ্রুতই আরো একটি সার্জারি করাতে হবে। আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি। আপনাদের দোয়া ও ভালোবাসায় দ্রুত সুস্থ হয়ে যেন বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পারি। ধন্যবাদ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপদ,সাকিব আল হাসান,সার্জারি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close