সিপিএলে মাহমুদউল্লাহদের জয়

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১২

অনলাইন ডেস্ক

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বুধবারের ম্যাচে বার্বাডোজ ট্রাইডেন্টসকে দুই উইকেটে হারিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। ম্যাচটিতে মাহমুদউল্লাহ রিয়াদ চার ওভার বল করে ৩৫ রান দিয়ে একটি উইকেট নেন। আর ব্যাট হাতে ১৯ বল খেলে ১৫ রান করেন।

এই জয়ের মাধ্যমে লিগ পর্ব শেষ হলো প্যাট্রিয়টসের। তারা আগেই প্লে-অফ নিশ্চিত করেছে। ১১ পয়েন্ট নিয়ে এখন রিয়াদের দল শীর্ষে রয়েছে। অন্যদিকে, লিগ পর্বে বার্বাডোজ ট্রাইডেন্টসের ম্যাচ বাকি থাকলেও আগেই তাদের বিদায় নিশ্চিত হয়ে গিয়েছে। নয় ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে তারা এখন পয়েন্ট টেবিলে সবার নিচে অবস্থান করছে।

এদিন সেইন্ট কিটসে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে বার্বাডোজ ট্রাইডেন্টস। দলের পক্ষে ৩২ বল খেলে ৪৪ রান করেন নিকোলাস পুরান। ২৮ বল খেলে ৩৮ রান করে অপরাজিত থাকেন রস্টন চেজ। ১১ বল খেলে ৩০ রান করে অপরাজিত থাকেন জ্যাসন হোল্ডার। সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বোলারদের মধ্যে আলজারি যোসেফ একটি, তাবরাইজ শামসি দুটি ও মাহমুদউল্লাহ রিয়াদ একটি করে উইকেট শিকার করেন।

পরে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে আট উইকেট হারিয়ে জয় তুলে নেয়। দলের পক্ষে ৩৪ বল খেলে ৬৪ রান করে অপরাজিত থাকেন ফ্যাবিয়ান অ্যালেন। ১৮ বলে ২২ রান করেন ক্রিস গেইল। মাহমুদউল্লাহ রিয়াদ করেন ১৫ রান। বার্বাডোজ ট্রাইডেন্টসের বোলারদের মধ্যে মোহাম্মদ ইরফান ৩টি, ওয়াহাব রিয়াজ একটি, ইমরান খান ২টি ও জ্যাসন হোল্ডার একটি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন ফ্যাবিয়ান অ্যালেন।

পিডিএসও/হেলাল