reporterঅনলাইন ডেস্ক
  ২৭ আগস্ট, ২০১৮

এশিয়া কাপের প্রস্তুতি শুরু

আগামী ১৬ সেপ্টেম্বর থেকে এশিয়া কাপ। আর এই টুর্নামেন্টকে সামনে রেখে আজ থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু জাতীয় দলের ক্রিকেটারদের অনুশীলন ক্যাম্প।

সোমবার সকাল ৯টা থেকে শুরু হয়েছে স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটারদের ফিটনেস টেস্ট। টেস্ট শেষে দিনের ১২টা পর্যন্ত চলবে টাইগারদের অনুশীলন। ৪ দিন অনুশীলন করবেন ক্রিকেটাররা। ফিজিক্যাল ট্রেনিংয়ের পর ৩১ আগস্ট বিশ্রাম দেয়া হবে। এরপর আবার ১ সেপ্টেম্বর তারিখ থেকে ৬ তারিখ পর্যন্ত চলবে অনুশীলন।

পবিত্র হজ পালনের কারণে জাতীয় দলের অনুশীলনে নেই সাকিব আল হাসান। বুধবার দেশে ফেরার কথা রয়েছে তার। সাকিব ছাড়াও ক্যারিবিয়ান লিগ খেলার কারণে অনুশীলনে নেই মাহমুদউল্লাহ রিয়াদ। ৭ সেপ্টেম্বর দেশে ফিরতে পারেন তিনি। ৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় দল।

৩১ সদ‌স্যের প্রাথমিক স্কোয়াড : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফ উদ্দীন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন ও ফজলে রাব্বি মাহমুদ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোস্তাফিজুর রহমান,এশিয়া কাপ,অনুশীলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close