সিপিএলে মাহমুদউল্লাহর ১৫ বলে ২২

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ০৯:১৯

অনলাইন ডেস্ক

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বৃহস্পতিবারের ম্যাচে জ্যামাইকা তালাওয়াশের বিপক্ষে ১৫ বল খেলে ২২ রান করেছেন টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। এই রান করার পথে তিনি দুটি চার মারেন ও একটি ছক্কা হাঁকান। তবে এই ম্যাচে রিয়াদের দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস হেরেছে ৪৭ রানে।

তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় পেয়ে পয়েন্ট টেবিলে এখন প্রথম অবস্থানে রয়েছে আন্দ্রে রাসেলের দল জ্যামাইকা তালাওয়াশ। আর তিন ম্যাচ খেলে একটিতে জয় পেয়ে পঞ্চম অবস্থানে রয়েছে ক্রিস গেইলের দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।

বৃহস্পতিবার কিংস্টনে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে ১৭৮ রান সংগ্রহ করে জ্যামাইকা তালাওয়াশ। দলের পক্ষে ২৪ বলে ৪৯ রান করেন কেনার লুইস। ৩৮ বলে ৪১ রান করেন গ্লেন ফিলিপস। ৩৫ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন রস টেইলর। সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের পক্ষে সন্দ্বীপ লামিচানে ২টি, কার্লোস ব্র্যাথওয়েট ১টি ও বেন কাটিং ১টি করে উইকেট শিকার করেন।

পরে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেটে ১৩১ রান সংগ্রহ করে। দলের পক্ষে মাহমুদউল্লাহ রিয়াদ ১৫ বলে ২২ রান করেন। ২৪ রান করেন অধিনায়ক ক্রিস গেইল। ১৩ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন শেল্ডন কটরেল। জ্যামাইকা তালাওয়াশের বোলারদের মধ্যে ওশানে থমাস ১টি, ক্রিসমার সান্তোকি ২টি, স্টিভেন জ্যাকবস ১টি, আন্দ্রে রাসেল ১টি, অ্যাডাম জাম্পা ২টি ও ইমাদ ওয়াসিম ২টি করে উইকেট শিকার করেন।

পিডিএসও/হেলাল