অনলাইন ডেস্ক

  ০১ আগস্ট, ২০১৮

ইংল্যান্ডের হাজারতম টেস্ট

ভারতের বিপক্ষে এজবাস্টন টেস্টে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। ক্রিকেটের ইতিহাসে প্রথম দেশ হিসেবে ১ হাজারতম টেস্টটি খেলতে মাঠে নেমেছে ইংলিশরা। আর তাইতো জো রুট নেতৃত্বাধীন দলটি ঐতিহাসিক ম্যাচকে স্মরণীয় করে রাখতে চায়।

ইংল্যান্ড সফরের শুরুটা ভাল করলেও মাঝ পথেই ব্যর্থতার স্বাদ পেতে হয় টিম ইন্ডিয়াকে। দাপটের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ জিতলেও ওয়ানডে সিরিজে হারমানতে হয় বিরাট কোহলির দলকে।

এই পরিস্থিতিতে বুধবার পাঁচ ম্যাচের সিরিজের প্রথম টেস্টে ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে সফরকারীরা। ইংলিশদের মাইলফলকের ম্যাচে বিজয়ী দল হিসেবে নাম লেখাতে চায় ভারতীয়রা।

ভারত একাদশ

শিখর ধাওয়ান, মুরলী বিজয়, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, দীনেশ কার্তিক (উইকেট কিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, উমেশ যাদব, মোহাম্মদ সামি, ইশান্থ শর্মা।

ইংল্যান্ড একাদশ

অ্যালিস্টার কুক, কিটোন জেনিংস, জো রুট (অধিনায়ক), ডেভিড মালান, জনি বেয়াস্ট্রো (উইকেট কিপার), বেন স্টোকস, জস বাটলার, স্যাম কুরান, আদিল রশিদ, স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসন।

পিডিএসও/অআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইংল্যান্ড,টেস্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist