টি-টোয়েন্টিতে টাইগারদের সুখবর

প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ১০:৩৫

অনলাইন ডেস্ক

প্রতিপক্ষ দলে ক্রিস গেইল থাকা মানেই বাড়তি চাপ। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের টি-২০ সিরিজে দানব এই ব্যাটসম্যান বিশ্রামে থাকাটা টাইগারদের জন্য সুখবরই বটে। ১৩ সদস্যের উইন্ডিজ দলে অবশ্য দু’দলের শেষ দুটি ওয়ানডেতে ইনজুরির কারণে খেলতে না পারা আন্দ্রে রাসেল থাকছেন।

সেইন্ট কিটসে ৩১ জুলাই (বাংলাদেশ সময় ১ আগস্ট ভোর সাড়ে ৬টা) সিরিজের প্রথম টি-২০’তে ক্যারিবীয় দলে ফিরেছেন চাদউইক ওয়ালটন ও শেলডন কোটরেল।

গেইল ওয়ানডে সিরিজে তিন ম্যাচে ১৪২ রান করেছিলেন। আর সিরিজ নির্ধারণী শেষ ম্যাচে তার ব্যাট থেকে আসে ৬৬ বলে ৭৩ রান। তবে দল ১৮ রানে হারলে টাইগারদের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ পরাজয় হয়।

এদিকে প্রথম ওয়ানডে খেলার পর হ্যামিস্টিংয়ের চোটে পড়েন অলরাউন্ডার রাসেল। তবে টি-২০ সিরিজে তাকে নেয়ার মানে হচ্ছে তার ইনজুরি খুব গুরুতর ছিল না। সিরিজের পরের দুটি টি-২০ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অনুষ্ঠিত হবে।

ওয়েস্ট ইন্ডিজ টি-২০ স্কোয়াড : কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বাদ্রি, শেলডন কোটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, চাদউইক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।

পিডিএসও/হেলাল