বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ১১:০০

অনলাইন ডেস্ক

ওয়ানডে সিরিজ শেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজকে সামনে রেখে শনিবার ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজে ছিলেন আবুল হাসান রাজু। তিনি অবশ্য এবারের এই সিরিজে নেই। অন্যদিকে সৌম্য সরকারের যাওয়ার কথা ছিল এ দলের সঙ্গে আয়ারল্যান্ড। কিন্তু টিম ম্যানেজমেন্ট তাকে এই সিরিজের জন্য পাঠিয়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আরিফুলের সঙ্গে তিনিও আছেন টি-টোয়েন্টির স্কোয়াডে। ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে আসবেন ওয়ানডের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার সঙ্গে দেশে ফিরবেন এনামুল হক বিজয় ও নাজমুল হোসেন শান্ত।

৩১ জুলাই সেন্ট কিটসে হবে প্রথম টি-টোয়েন্টি। এরপর ৪ ও ৫ আগস্ট যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় হবে সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আবু জায়েদ চৌধুরী রাহী ও আরিফুল হক।

পিডিএসও/হেলাল