পিএসজি ছাড়ছেন না নেইমার

প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ১৬:১৯

অনলাইন ডেস্ক
ama ami

এমবাপ্পেকে দলে রাখার জন্য নেইমারকে নাকি রিয়ালের কাছে বিক্রি করতে আপত্তি নেই পিএসজির! এমন অবস্থায় পিএসজির প্রতি নতুন করে আনুগত্য শোনা যাচ্ছে নেইমারের। ফক্স স্পোর্টসকে নেইমার বলেছেন, আমি থাকছি। পিএসজির সঙ্গে আমার চুক্তি আছে এবং আমি এ ক্লাব বেছে নিয়েছি চ্যালেঞ্জের জন্য, নতুন কিছু করার জন্য এবং বাড়তি কিছু পাওয়ার জন্য।

এ ব্যাপারে আমার ধারণা পাল্টাব না। আশা করি আমরা সফল এক মৌসুম কাটাব, নতুন কিছু শিরোপাও পাব। মাঝে পিএসজি ছাড়তে চাওয়ার সব গুঞ্জনকে মিথ্যা বলছেন নেইমার, সংবাদমাধ্যম গুঞ্জন সৃষ্টি করে মজা পায় কিন্তু সবাই জানে আমি পিএসজির জন্য কতটা ভাবি।

ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপ্পের সঙ্গে দারুণ এক জুটি গড়েছেন নেইমার। ফ্রেঞ্চ ফরোয়ার্ড বিশ্বের সেরা খেলোয়াড় হতে পারবেন বলে মনে করেন নেইমার, সে অবিশ্বাস্য, অসাধারণ এক খেলোয়াড়। আমরা অনেক আগ থেকেই এটা জানি। ওর সঙ্গে আমি প্রতিদিন খেলি এবং জানি ও কত প্রতিভাবান। সে বিশ্বকাপ জেতায় আমি ওর জন্য খুবই আনন্দিত। আমি বিশ্বাস করি আগামী কয়েক বছরে সে শীর্ষস্থানের (বিশ্বের সেরা খেলোয়াড়) জন্য লড়বে। ওর সঙ্গে শিগগিরই দেখা হবে ভেবে ভালো লাগছে। আমরা প্রতিদিনই কথা বলি, এমনকি বিশ্বকাপের সময়ও বলেছি।

পিডিএসও/হেলাল