reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জুন, ২০১৮

জাপান-পোল্যান্ড, কলম্বিয়া-সেনেগাল প্রথমার্ধ সমতা

এশিয়ার প্রতিনিধিরা সব বিদায় নিয়েছে। বেঁচে আছে জাপানের আশা। ওদিকে আফ্রিকা থেকেও শুধু দ্বিতীয় রাউন্ডের আশা দেখছে সেনেগাল। গ্রুপ 'এইচ' থেকে পোল্যান্ড এরই মধ্যে বিদায় নিয়েছে। আজ যদি ওসাকো-হোন্ডারা তাদের বিপক্ষে একটি পয়েন্টও পান তবে দ্বিতীয় রাউন্ডে চলে যাবেন।

আর স্বপ্ন অবশ্য প্রথমার্ধ পর্যন্ত ভালোই বাঁচিয়ে রেখেছে নীল সামুরাইরা। প্রথমার্ধে পোল্যান্ডের জালে গোল দিত পারেনি এশিয়ান তিকিতাকার প্রবর্তনকারীরা। তবে নিজেদের জালে গোলও দিতে দেয়নি তারা।

অপর খেলায় দ্বিতীয় রাউন্ডে যাওয়ার হিসেবেটা জাপানের জন্য যেমন ঠিক সেনেগালের জন্যও তেমন। রাশিয়া বিশ্বকাপ খেলতে আসা এশিয়ার সব প্রতিনিধিরা বিদায় নিয়েছে। ঠিক সেনেগালকে একা করে বিদায় নিয়েছে আফ্রিকার প্রতিনিধিরা। টিকে আছে কেবল এই দুই দেশের আশা। আর প্রথমার্ধে কলম্বিয়ার বিপক্ষে গোল শূন্য সমতা করে সেই আশা ভালো মতোই বাঁচিয়ে রেখেছে সেনেগাল। শুধু হার এড়াতে পারলেই দ্বিতীয় রাউন্ডে চলে যাবে তারা।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রথমার্ধ,সমতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist