আর্জেন্টিনা বাদ, বলছে বিড়াল! (ভিডিও)

প্রকাশ : ২৬ জুন ২০১৮, ২১:২৬

অনলাইন ডেস্ক

হোর্হে সাম্পাওলির কারণে নয়। নয় লিওনেল মেসির কারণেও। এমনকি আত্মঘাতী গোলের শিকার হওয়া গোলকিপার উইলি কাবালেরো নন। দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা এবারের বিশ্বকাপ থেকে বাদ পড়ে যাচ্ছে একটি বিড়ালের কারণে! অ্যাকিলিস নামের একটি বিড়াল ভবিষ্যদ্বাণী করেছে, মঙ্গলবার বাঁচা-মরার ম্যাচে নাইজেরিয়ার কাছে হেরে যাবে। তাতে ২০১৮ রাশিয়া বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই বাদ পড়ে যাবে মেসিদের আর্জেন্টিনা!

মঙ্গলবার সেন্ট পিটার্সবার্গের একটি মিউজিয়ামে আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচের ভবিষ্যৎ বলে দিতে অ্যাকিলিস নামের বিড়ালটিকে বেছে নেওয়া হয়। কিন্তু কিভাবে সে নাইজেরিয়া জিতবে বলে দিল তাই তো জানতে চান? বিড়ালটার সামনে সমান পরিমান খাবার দিয়ে দুটি ফিডার রাখা হয়। টেবিলে উঠিয়ে দেওয়া হয় অ্যাকিলিসকে। তার তখন একটি বেছে নেওয়ার দায়। দুই দলের নামাঙ্কিত খাবারের পাত্রের দিকে বারবার দেখে নিল বিড়ালটা। সবাই উৎসুক। কি করে সে। শেষ পর্যন্ত একটু সময় নিয়ে নাইজেরিয়াকেই বেছে নিল তারা!

অ্যাকিলিস আসলে এই বিশ্বকাপের ভবিষ্যৎ বক্তাদের মধ্যে এখন পর্যন্ত সবচেয়ে বড় হিরো! যে কটি ম্যাচের ফলাফল অনুমানের জন্য তার সামনে অপশন দেওয়া হয়েছে তার কোনোটিতে হারেনি সে! তার অনুমান ছিল রাশিয়া হারাবে সৌদি আরবকে, মরক্কোর বিপক্ষে ইরান জিতবে, কোস্টা রিকার বিপক্ষে ব্রাজিলের জয়ের ভবিষ্যদ্বাণীও করেছিল। ভুল হয়েছে কোনোটি? তবে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচের ভবিষ্যদ্বানীতে ভুল ফলাফল ছিলো বিড়ালের। এবারেরটা দেখার বিষয়।

আর্জেন্টাইন সমর্থকরা এই সংবাদ পড়ে ঘাবড়ে যাবেন না নিশ্চয়ই! এটা তো শুধুমাত্র একটি বিড়ালের ভবিষ্যদ্বাণী, এর বেশি কিছু তো আর নয়!

দেখুন ভিডিও :

পিডিএসও/রিহাব