reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুন, ২০১৮

আর্জেন্টিনার একাদশ ফাঁস, নতুন গোলরক্ষক ফ্রাংকো আরমানি

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা দল থাকবে কি না, তা নির্ধারণ করবে আগামীকাল মঙ্গলবারের ম্যাচ। ওই ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হবে নাইজেরিয়া। এবার আর্জেন্টিনা দলে বড় ধরনের পরিবর্তন আনা হচ্ছে। আইসল্যান্ডের সঙ্গে ড্র এবং ক্রোয়েশিয়ার কাছে বড় ব্যবধানে হারের পর এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নাইজেরায়ার সঙ্গে আর্জেন্টিনা একাদশে আসছে পাঁচটি পরিবর্তন। ইতিমধ্যে সেই একাদশ ফাঁস হয়ে গেছে। বাদ পড়ছেন গোলরক্ষক উইলি কাবাল্লেরো। তার বদলে আসছেন ফ্রাংকো আরমানি। এ ছাড়া গ্যাব্রিয়েল মার্কাদো, মার্কোস আকুনা, সার্জিও আগুয়েরো ও ম্যাক্সি মেজা বাদ পড়তে যাচ্ছেন। তাদের পরিবর্তে দলে জায়গা হতে পারে মার্কস রোহো, এভার বানেগা, গঞ্জালো হিগুয়েইন ও এঞ্জেল ডি মারিয়া। আর একবার সাইডবেঞ্চে বসে থাকতে হচ্ছে পরবর্তী মেসিখ্যাত পাওলো দিবালাকে।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশে যারা থাকছেন ফ্রাংকো আরমানি, এদুয়ার্দো সালভিও, নিকোলাস ওতামেন্দি, মার্কস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, এনজো পেরেজ, হাভিয়ের মাশ্চেরানো, এভার বানেগা, অ্যাঞ্জেল ডি মারিয়া, গঞ্জাল হিগুয়েইন ও লিওনেল মেসি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আর্জেন্টিনা,একাদশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist