reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জুন, ২০১৮

বিশ্বকাপের আগে বহিষ্কার স্পেন কোচ

গুঞ্জন ছড়িয়ে পড়েছিল রাশিয়া বিশ্বকাপের একদিন আগেই বহিষ্কার করা হতে পারে স্পেন কোচকে। অবশেষে সেই গুঞ্জনই সত্যি পরিণত হলো। স্প্যানিশ ফুটবল ফেডারেশন বিশ্বকাপের আগেই তাদের কোচ হুলেন লোপেতেগুইয়েকে বহিষ্কার করলো।

বিশ্বকাপের বাকি মাত্র আর দু’দিন। এর আগেই কোচ হিসেবে বর্তমান স্পেন কোচ হুলেন লোপেতেগুইয়ের নাম ঘোষণা করে রিয়াল মাদ্রিদ। সঙ্গে সঙ্গে ঝড় ওঠে ফুটবল দুনিয়ায়।

আর এতেই চটেছেন স্পেনের ফুটবল ফেডারেশনের প্রধান। জরুরি সংবাদ সম্মেলনও ডাকা হয়। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপের একদিন আগে অথাৎ আজই বহিস্কার করা হতে পারে বর্তমান স্পেন কোচকে। আর তাই সত্য পরিণত হলো।

বিশ্বখ্যাত স্পোর্টস টিভি চ্যানেল বেইন স্পোর্টসের সাংবাদিক তানকেরি পালমেরি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানান, গতকালই স্পেন ফুটবলের প্রধান চেয়েছিলেন লোপেতেগুইকে বহিস্কার করতে, কিন্তু বোর্ডের অন্যান্য সদস্যদের কারণে তৎক্ষণাৎ সিদ্ধান্ত নিতে পারেননি। তাছাড়া ১৯৮৬ এর ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপ খেলা গ্যারি লিনেকারও লোপেতেগুইর বহিস্কার হওয়ার ব্যাপারে ধারণা দিয়ে টুইট করেছেন।

তবে শেষ পর্যন্ত স্পেন তাদের কোচকে বহিষ্কার করলো।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খেলা,বিশ্বকাপ,স্পেন কোচ,বহিষ্কার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist